আমার সুখ যেন তারই সুখ , ভাগাভাগি করে নেয় আমার যত দুখ | মনের সব বলি অকপটে তাকে , যতসব দুষ্টুমিও করি তার সাথে | সারাদিন এক সাথে থেকেও মন ভরে না , বাসায় ফেরার পরও তাই ফোনে কথা থামে না | আমার সব ভুলগুলো দেয় সে শুধরে , অবুঝ আমায় সে বোঝায় অতি সহজে | থাকে সে পাশে যে কোনো বিপদে , করে সে উপকার তখন নিস্বার্থভাবে | বন্ধু মানে এমন একজন যে বোঝে আমাকে , বন্ধু মানে আমি অনেক ভালোবাসি যাকে |
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
linta
নিরব ভাইয়া আপনার মন্তব্য পরে সত্যিই মন ভালো হয়ে গেল. ইনশাল্লাহ চেষ্টা করব মাত্রা ছন্দ অন্যান্য বিষয়গুলো যেন আরো ভালো হয়.দোয়া করবেন. আর ভাইয়া আমি চেষ্টা করি মোটামুটি সবার লেখাগুলো পড়তে. আমি তো যা পড়ি তাই আমার ভালো লাগে.
নিরব নিশাচর
এত ছোট্ট বয়সে আমি কলম ধরতে শিখিনি, অথচ তুমি এই বয়সে কবিতা লিখে বসে আছ... তাও আবার ভালো কবিতা ! তোমার এই ধরনের কবিতাকে আরেকটু চটুল করে কিভাবে লিখা যায় তা শিখতে হবে... কবিতাটিতে আরো চার লাইন বাড়ানো যেত এবং ছন্দের পাশা পাশি মাত্রার দিকে আরো খেয়াল দিতে হবে... যাই হোক, ধীরে ধীরে সব হবে... তোমার প্রতি দোয়া রইলো... ভালো থেকো... আর পাঠক হিসেবে সবার কবিতা সময় পেলে দেখে এসো... এই সংখ্যায় অনেক ভালো কবিতা আছে...
খন্দকার নাহিদ হোসেন
ভালো লিখেছ ভাইয়া। তবে জান হয়তো আমাদের মানেগুলো শুধুই বদলায়। তো কালকের linta আজকের এই মানেগুলো দেখে একদিন কি ভাববে আর সেদিন সেই কবিতাগুলো কেমন হবে তা জানবার অপেক্ষায় থাকলাম।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।