নগ্নতমা রাসেল মাহমুদ।

নগ্নতা (মে ২০১৭)

রাসেল মাহমুদ
  • ১১৯
এতটুকু নগ্নতা চাইনি বালিকা
যতটুকু তুমি হয়েছিলে।
চেয়েছিলাম অন্য কিছু।

তোমাকে ছোঁয়ার মৌতাতে
আমি এখনো বিভোর।
এখনো আমার বাহুতলে
লেগে আছে কুমারী গন্ধ।

চাবুকের আঁচড়ের মত
লেগে আছে আমার ছোঁয়া
তোমার বুকে পিঠে স্তনে ঠোঁটে
পাখির ডানায় ভর করে
উড়ে গেছে সব লজ্জা।
অতপরঃ , কাশফুলের পাপড়ির ন্যায়
ঝরে পড়ল একে একে তোমার সব পালোক,
তুমি যে নগ্নতমা,
হে আমার প্রিয়া।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
মোঃ মোখলেছুর রহমান aktu oslil holona? nogno o oslil kintu an noy.dhonnobad chorcha obbahoto thakuk ai kamona roilo.
প্রতীক eto sundor kore sajiye guciye likhecen je barbar porte icce korce.
রুহুল আমীন রাজু ভাল লাগলো কবিতাটি...। ( আমার পাতায় আমন্ত্রন রইল )
কাজী জাহাঙ্গীর সকলের সামনে প্রিয়াকে নগ্নকরে কী লাভ ,হা হা হা...। ২০১২ তে সদস্য হলেন আজ পয্যন্ত লেখা মাত্র তিনটি, কেন ভাই এত অবহেলা কেন? লেখার হাত ভাল আছে, আরেকটু নিয়মিত হউন, আমাদেরকে নতুন নতুন লেখা উপহার দিন এই িআশায় আমার পাতায় আমন্ত্রণ। ভাল থাকবেন।
মোঃ নুরেআলম সিদ্দিকী বাহ! আড়াল থেকে নগ্নতার দৃশ্য উপভোগ করলেন অথচ প্রতিরোধ করলেন না হে হে.... চমৎকার লাগলো। অনেক অনেক শুভকামনা, ভোট ও আমার পাতায় আমন্ত্রণ রইলো।
জয় শর্মা (আকিঞ্চন) এক নগ্নত্ব উপভোগ করলাম যেন আঁড়ালে! ভালো লাগলো, আমার পাতায় আমন্ত্রণ।
আলমগীর কাইজার জানিনা প্রিয়াকে নগ্নতমা নাম দেওয়া ঠিক হয়েছে কিনা!!! কবিতাটা সুন্দর, শুভকামনা রইলো। আমার কবিতা পড়ার আমন্ত্রণ রইলো।

১৯ নভেম্বর - ২০১২ গল্প/কবিতা: ৩ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

আগামী সংখ্যার বিষয়

গল্পের বিষয় "অবহেলা”
কবিতার বিষয় "অবহেলা”
লেখা জমা দেওয়ার শেষ তারিখ ২৫ এপ্রিল,২০২৪