()

  • 0
  • 0
  • 0
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
Dr. Zayed Bin Zakir (Shawon) বিহারীরা যে বেইমানি গুলার করসিলো সেটা জানেন? এখন যে তাদের জন্য দয়া একেবারে বেয়ে বেয়ে পড়ছে?
পন্ডিত মাহী মুক্তিযোদ্ধাকে না নিয়ে পাকিস্তানিদের নিয়ে লেখার মানে কি? আমার ভাই অত মানবতার দরকার নাই। শালা পাকিস্তানি শুয়োরদের সারা জীবনেও ক্ষমা করবো না, তাদের নিয়া আবার কবিতা। ছি...
আলম ইরানী হ্যা বাস্তবে বিহারীরা তিন দেশে বিভক্ত হয়ে ছড়িয়ে বসবাস করছে।সুন্দর।
Dr. Zayed Bin Zakir (Shawon) লুতফুর বারী মান্না.............. এই নামটা যে ভুল সেটা জানেন? জানলে মনে হয় এই নামটা নিতেন না!
এশরার লতিফ কবিতা ভালো লেগেছে মান্না ভাই, স্পেসিফিক ভাবে বিহারীর প্রসঙ্গ আসলো কেন বুঝি নাই...অনেক শুভেচ্ছা

০৬ অক্টোবর - ২০১২ গল্প/কবিতা: ২ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

বিজ্ঞপ্তি

“মে ২০২৪” সংখ্যার জন্য গল্প/কবিতা প্রদানের সময় শেষ। আপনাদের পাঠানো গল্প/কবিতা গুলো রিভিউ হচ্ছে। ১ মে, ২০২৪ থেকে গল্প/কবিতা গুলো ভোটের জন্য উন্মুক্ত করা হবে এবং আগামি সংখ্যার বিষয় জানিয়ে দেয়া হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী