তোমার চোখের জল দেখতে খুব ভাল লাগত আর কান্না দেখতে আনন্দ । তাই প্রাত্যহিক কাজের একটি, তোমায় কাঁদানো, দুঃখ দেয়া। প্রথম প্রথম তুমি কাঁদতে তারপর লক্ষ করলাম তুমি কাঁদতেও ক্লান্ত । তখনও সব শেষ হয়নি, কিছু বাকি ছিল।
আমার মনে পড়ে, যতবার তোমায় বলেছি ভালবাসি, তার থেকে বেশি বলেছি পুঁজও করি। আমার পরম পূজনীয় ছিলে তুমি, আমার সব, এখনও যে নেই তা বলছি না, তবে অনুভব করি না। সব কেমন যেন তুমি ছাড়া হয়ে গেল নিমিষেই।
হ্যাঁ, আমিই তোমার সেই পন্থী অরুন্দ্যূতি যে তোমায় বলেছিল ভালবাসবে, পুঁজও করবে জীবনের সব কিছু দিয়ে, সব চাওয়ার ঊর্ধ্বে । কিন্তু আমি আজ পারছি না কোন কিছু, কারণ আমি পারছি না তোমায় ভালবাসতে, পুঁজতে। হয়ত এখনও কিছু বাকি আছে, সব শেষ হয়নি।
শুধু এটুকুই বাকি ছিল, আমার হাতে তোমার কণ্ঠরোধ অতঃপর তোমার নিষ্প্রাণ জড় বনে যাওয়া, তোমার রক্তে হোলি খেলে পর মাটিকে আলতা রাঙ্গিয়ে দেয়া । শুধু এটুকুই বাকি ছিল, বুঝেছ ?
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
তৌহিদুর রহমান
হ্যাঁ, আমিই তোমার সেই পন্থী অরুন্দ্যূতি
যে তোমায় বলেছিল ভালবাসবে, পুঁজও করবে
জীবনের সব কিছু দিয়ে, সব চাওয়ার ঊর্ধ্বে । ভালো লাগলো...পাতায় আমন্ত্রন রইলো...আমার গল্প বা কবিতা ভালো লাগলে ভোট করুন...প্লিজ...
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।