১ চুপি চুপি চলো একান্তে দেখো কেমন উত্তাল হিয়া নদীর ঢেউ- মধবাসবের গন্ধ এখনো গায়ে আজ ঝরে পড়ো আমার শরীরে, ব্রজ্যনিনাদে লুণ্ঠিত হোক ছায়া ভালবাসা।
ও যদি ভিজিয়ে দিয়ে যেতে চায় কিংবা কালো ছায়ায় আঁকড়ে ধরতে চায়- হাসতে হাসতে ধরা দেব অগোচরে বিরহের বালুকণা মিশিয়ে দেব বাষ্পে, জমাট বেঁধে ফেলুক কোন তুষারশৃঙ্গে।
২ মাথা থেকে পা অবধি দিক থেকে দিগন্ত পরযন্ত- ভিজিয়ে দিয়ে গেল একটা ঝিরঝির মরচে ধরা শরীর থেকে ঝরে পড়ল জটিল সব তৎসম,তদ্ভব।
যে শরীরকে প্রতিবিম্বে খসখসে দেখি জ্বর জ্বর বিকেলে গা ঢাকি- আজ সে আতরমাখা সুরভিতে নান্দনিক এসেছিল,ভিজিয়ে দিয়ে গেছে তন,মন- ছাপ রেখে গেছে সপসপে দেওয়ালে।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
Anek bhabnar par bujlam je bristi ke je nari rupe kalpana kara hoeche seta apni thik anudhaban karte paren ni.tai kriyapadti 'paruk' er jaigai 'feluk' babahar kara hoeche.dhanyabad.
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।