তোমাকে মনে পড়ে

বৃষ্টি (আগষ্ট ২০১২)

Sisir kumar gain
  • ৩৫
  • ৫৪
আজি শ্রাবণের বৃষ্টি ভেজা দিনে,
তোমাকে মনে পড়ে।

আকাশে কালো মেঘ ভেষে বেড়ায়
বাতাসে ভড় করে।
মূহুর্তে সূর্য ঢাকা পড়ে
মেঘেদের ভিড়ে।
আর তখনই, তোমাকে মনে পড়ে।

এক পশলা বৃষ্টি ঝড়ে পড়ে-
পৃথিবীর বুকে।
ফসলের মাঠে, পাহাড়ের গায়ে।
ভিজিয়ে দিয়ে যায় সব কিছু,
ভিজে যায়,আমার মনও।
আর তখনই, তোমাকে মনে পড়ে।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
মামুন ম. আজিজ ভালো লিখেছনে দাদা
আবু ওয়াফা মোঃ মুফতি ভিজে মনে মনে পড়া - ভালো লাগলো|
সালেহ মাহমুদ UNION ALL SELECT NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL# এক পশলা বৃষ্টি ঝড়ে পড়ে- পৃথিবীর বুকে। ফসলের মাঠে, পাহাড়ের গায়ে। ভিজিয়ে দিয়ে যায় সব কিছু, ভিজে যায়,আমার মনও। আর তখনই, তোমাকে মনে পড়ে।---------------- অনেক ভাল লাগল কবিতাটি।
আলেকজানডার ভালো হয়েছে ভাইজান ।ধন্যবাদ ।
ধন্যবাদ ভাই ,কবিতা পড়ে মন্তব্য করার জন্য।
রোদেলা শিশির (লাইজু মনি ) আপনি তো ভীষণ স্বার্থপর ভাই ... ! কেবল তখনি ভাবিকে মনে পড়ে ... ! আর বাকি সময় কাকে মনে পড়ে তার জবাব চেয়ে মামলা ঠূকেছে ভাবি ! এইবার ... খব্বর আছে !! বুইঝবেন ঠ্যালা কি ...
ধন্যবাদ বোন লাইজু মনি,কবিতাটি পড়ার জন্য।আসলে বৃষ্টি ভেজা দিনে,মানুষের মন উদাশ হয়ে যায়।মনে পড়ে অতিতের কথা,হারিয়ে যাওয়া প্রিয় জনের মুখ।এই অর্থে লেখা,আমার এ কবিতা।আর্‌আমি যে কবিতা লেখি তা তোমার ভাবি জানলেও কি লিখি তা সে যানে না।অতএব,মামলার ভয় খুবই কম।জানলে কি আর উপায় আছে?
মাহবুব খান আবেগ মন্থনে বৃষ্টির অমৃত / ভালো লাগলো
ধন্যবাদ মাহবুব ভাই,কবিতাটি পড়ার জন্য।শুভ কামনা।
rakib uddin ahmed হৃদয় নীলিমার অনুভব…. থাকে অক্ষত…. প্রকৃতিরও নীলিমা ‍জুড়ে...বেশ ভাল লাগল কবিতাটা...ভাল থাকুন ভাই,শুভেচ্ছা থাকল।
ধন্যবাদ ভাই রাকিব,আপনার সুন্দর মন্তব্যের জন্য।শুভ কামনা আপনার জন্য।
নৈশতরী অনবদ্য !!
ধন্যবাদ ভাই।শুভ কামনা।
রোদের ছায়া বাহ সুন্দর কবিতা , সহজ সরল শব্দে, ভালো লাগা রইল ।
ধন্যবাদ,রোদের ছায়া।আপনার মন্তব্যে কবিতা লিখতে আমায় প্রেরনা দেবে।শুভ কামনা।

১৭ জানুয়ারী - ২০১২ গল্প/কবিতা: ১৬ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

বিজ্ঞপ্তি

“এপ্রিল ২০২৪” সংখ্যার জন্য গল্প/কবিতা প্রদানের সময় শেষ। আপনাদের পাঠানো গল্প/কবিতা গুলো রিভিউ হচ্ছে। ১ এপ্রিল, ২০২৪ থেকে গল্প/কবিতা গুলো ভোটের জন্য উন্মুক্ত করা হবে এবং আগামি সংখ্যার বিষয় জানিয়ে দেয়া হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী