বাব মন পড়ে তোমাকে যখন দেখি কোন বাব তার ছেলেকে বুক জড়িয়ে আদর করে । বাবা খুব বেশি মনে পড়ে তোমাকে দু:খ , সুখ আর অসহায়ত্বরে সময়ে তখন কাঁদি একা নীরবে । বাবা তোমার মত বন্ধু এখন পাইনা খুঁজে আনন্দ কি্বা বিপদে , কউে দেয়না কোন উপদশে তোমার মত করে বলনো , ভয় নইে আছি পাশে,এগিয়ে চল সম্মুখে । কউে করনও আদর , দেয়না মাথায় হাত বুলিয়ে ।
বাবা মন পড়ে,খুব বেশি মনে পড়ে বুকরে খুব কাছ থেকে বাবা, আছ তুমি বুকরে মধ্যখানে ।
প্রশ্ন করলে বলে মা , তুমি আছ আকাশে তারার দেশে ঘুমিয়ে পড়লে আসবে তুমি , চুপচিুপ শিয়রে । বাবা কতবার ডেকেছি তোমায় তারার পানে তাকিয়ে খুঁজে পাইনি , দাওনি সাড়া-রাখ কনে দূরে সরিয়ে ।
আজিজ ভাই,ধন্যবাদ।আপনার এই মন্তব্য আমার পাথেয় হোক।বাবাকে হারিয়েছি ছোট বেলায়।বাবাকে ভীষন মনে পড়ে,সেই না পাওয়ার বেদনাই আমাকে লিখতে সহয়তা করেছে।বাবাকে খুব অনুভব করি।আপনাকে ধন্যবাদ। দীর্ঘদিন দেশে ছিলাম না তাই দেখা হয়নি আমার প্রকাশিত কবিতার মন্তব্য গুলো,দেরি করে ধন্যবাদ দেয়ার জন্য ক্ষমাপ্রার্থী।
আনিস ভাই,ধন্যবাদ।আপনার এই মন্তব্য আমার পাথেয় হোক।বাবাকে হারিয়েছি ছোট বেলায়।বাবাকে ভীষন মনে পড়ে,সেই না পাওয়ার বেদনাই আমাকে লিখতে সহয়তা করেছে।বাবাকে খুব অনুভব করি।আপনাকে ধন্যবাদ। দীর্ঘদিন দেশে ছিলাম না তাই দেখা হয়নি আমার প্রকাশিত কবিতার মন্তব্য গুলো,দেরি করে ধন্যবাদ দেয়ার জন্য ক্ষমাপ্রার্থী।
সাধীন ভাই,ধন্যবাদ।আপনার এই মন্তব্য আমার পাথেয় হোক।বাবাকে হারিয়েছি ছোট বেলায়।বাবাকে ভীষন মনে পড়ে,সেই না পাওয়ার বেদনাই আমাকে লিখতে সহয়তা করেছে।বাবাকে খুব অনুভব করি।আপনাকে ধন্যবাদ। দীর্ঘদিন দেশে ছিলাম না তাই দেখা হয়নি আমার প্রকাশিত কবিতার মন্তব্য গুলো,দেরি করে ধন্যবাদ দেয়ার জন্য ক্ষমাপ্রার্থী।
তুলি আপু,ধন্যবাদ।আপনার এই মন্তব্য আমার পাথেয় হোক।বাবাকে হারিয়েছি ছোট বেলায়।বাবাকে ভীষন মনে পড়ে,সেই না পাওয়ার বেদনাই আমাকে লিখতে সহয়তা করেছে।বাবাকে খুব অনুভব করি।আপনাকে ধন্যবাদ। দীর্ঘদিন দেশে ছিলাম না তাই দেখা হয়নি আমার প্রকাশিত কবিতার মন্তব্য গুলো,দেরি করে ধন্যবাদ দেয়ার জন্য ক্ষমাপ্রার্থী।
ভাইয়া,মন্তব্যের জন্য ধন্যবাদ।আমি আসলে ইউনিবিজয়টা তখন ভাল বুঝতে পারিনি,এখন যতটা পাড়ি। ।বাবাকে হারিয়েছি ছোট বেলায়।বাবাকে ভীষন মনে পড়ে,সেই না পাওয়ার বেদনাই আমাকে লিখতে সহয়তা করেছে।বাবাকে খুব অনুভব করি।আপনাকে ধন্যবাদ। দীর্ঘদিন দেশে ছিলাম না তাই দেখা হয়নি আমার প্রকাশিত কবিতার মন্তব্য গুলো,দেরি করে ধন্যবাদ দেয়ার জন্য ক্ষমাপ্রার্থী।
মুছে ফেলুন
আপু,ধন্যবাদ।আপনার এই মন্তব্য আমার পাথেয় হোক।বাবাকে হারিয়েছি ছোট বেলায়।বাবাকে ভীষন মনে পড়ে,সেই না পাওয়ার বেদনাই আমাকে লিখতে সহয়তা করেছে।বাবাকে খুব অনুভব করি।আপনাকে ধন্যবাদ। দীর্ঘদিন দেশে ছিলাম না তাই দেখা হয়নি আমার প্রকাশিত কবিতার মন্তব্য গুলো,দেরি করে ধন্যবাদ দেয়ার জন্য ক্ষমাপ্রার্থী।
সালেহ ভাই,ধন্যবাদ।আপনার এই মন্তব্য আমার পাথেয় হোক।বাবাকে হারিয়েছি ছোট বেলায়।বাবাকে ভীষন মনে পড়ে,সেই না পাওয়ার বেদনাই আমাকে লিখতে সহয়তা করেছে।বাবাকে খুব অনুভব করি।আপনাকে ধন্যবাদ। দীর্ঘদিন দেশে ছিলাম না তাই দেখা হয়নি আমার প্রকাশিত কবিতার মন্তব্য গুলো,দেরি করে ধন্যবাদ দেয়ার জন্য ক্ষমাপ্রার্থী।
মুফতি ভাই,ধন্যবাদ।আপনার এই মন্তব্য আমার পাথেয় হোক।বাবাকে হারিয়েছি ছোট বেলায়।বাবাকে ভীষন মনে পড়ে,সেই না পাওয়ার বেদনাই আমাকে লিখতে সহয়তা করেছে।বাবাকে খুব অনুভব করি।আপনাকে ধন্যবাদ। দীর্ঘদিন দেশে ছিলাম না তাই দেখা হয়নি আমার প্রকাশিত কবিতার মন্তব্য গুলো,দেরি করে ধন্যবাদ দেয়ার জন্য ক্ষমাপ্রার্থী।
আপু,ধন্যবাদ।আপনার এই মন্তব্য আমার পাথেয় হোক।বাবাকে হারিয়েছি ছোট বেলায়।বাবাকে ভীষন মনে পড়ে,সেই না পাওয়ার বেদনাই আমাকে লিখতে সহয়তা করেছে।বাবাকে খুব অনুভব করি।আপনাকে ধন্যবাদ। দীর্ঘদিন দেশে ছিলাম না তাই দেখা হয়নি আমার প্রকাশিত কবিতার মন্তব্য গুলো,দেরি করে ধন্যবাদ দেয়ার জন্য ক্ষমাপ্রার্থী।
জালাল উদ্দিন মুহম্মদ
বাবা মন পড়ে,খুব বেশি মনে পড়ে
বুকরে খুব কাছ থেকে
বাবা, আছ তুমি বুকরে মধ্যখানে । ------ / অনেক আবেগ , অনেক ভালবাসা --- ভাল লাগলো ।ধন্যবাদ ।
জালাল ভাই,ধন্যবাদ।আপনার এই মন্তব্য আমার পাথেয় হোক।বাবাকে হারিয়েছি ছোট বেলায়।বাবাকে ভীষন মনে পড়ে,সেই না পাওয়ার বেদনাই আমাকে লিখতে সহয়তা করেছে।বাবাকে খুব অনুভব করি।আপনাকে ধন্যবাদ। দীর্ঘদিন দেশে ছিলাম না তাই দেখা হয়নি আমার প্রকাশিত কবিতার মন্তব্য গুলো,দেরি করে ধন্যবাদ দেয়ার জন্য ক্ষমাপ্রার্থী।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।