এস, এম, ইমদাদুল ইসলাম
আমার কবিতা যারা পড়েছেন, সুন্দর সুন্দর মন্তব্য করেছেন, সবার প্রতি রইল আমার অসীম কৃতজ্ঞতা । সবাইকে নতুন বছরের শুভেচ্ছা । ভিষণ ব্যস্ত । আপনাদের সবার লেখা এখনও পড়তে পারি নি । ইনশাল্লাহ একটু সময় বের করতে পারলে পড়ব । আমার জন্য দেয়া করবেন ।
আখতারুজ্জামান সোহাগ
সমসাময়িক বিষয় নিয়ে দারুণ একটা কবিতা লিখেছেন। আসলে খুবই বিরক্ত লাগত যখন দেখতাম শত শত মানুষ ঝলসে যাওয়া মানুষগুলোকে আরও ঝলসে দিত বার্ন ইউনিটে গিয়ে বিরক্ত করে।
শুভকামনা কবির জন্য।
মোহাম্মদ সানাউল্লাহ্
এতগুলো মানব সন্তান পুড়ে মারা গেল ! কারো কিছু করার থাকলো না সত্য তবে, মনটা বেশী খারাপ লাগল মানুষ পোড়ার গন্ধের চাইতে রহস্যের গন্ধটা বেশী উৎকট বলে । কবিতাটা বেশ ভাল লাগল ।
জালাল উদ্দিন মুহম্মদ
অহংকারের অগ্নিদাহে
আমার ফাগুন দহে
প্রতিহিংসার ভালবাসায়
রক্ত শ্রোত বহে .........// শেষটায় এসে দর্শনটা অনন্য উচ্চতায় স্থাপিত হলো। অহংকার, প্রতিহিংসা মন থেকে, রক্তস্রোত থেকে মুছে দিতে হবে। খাঁটি কথা বলেছেন প্রিয় ইমদাদুল ইসলাম ভাই ।সালাম ও শুভেচ্ছা জানবেন।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।