কার ছায়া পরে অন্ধকারে কার অবয়ব ভেসে উঠে ওই বন বাদারে কে সেই বর্ণহীন সত্তা যে আজ আমাকেই বানিয়েছে বক্তা কাব্যের অজস্র প্রেরনে উচ্ছাসিত তার মন বিদ্যা বেলা এ ক্লান্ত হএ সময় এখন আজ তার স্বপ্ন দুর্গ মুহুর্তে চুরমার ভেসে যে মুহুর্তে টানে বার বার কত বিপদ, সংসয় , স্বপ্ন ক্রমে তার ছিন্ন আচ্ছাদন উম্মোচন করেছে কত গৃন্য. আজ সে নরক থেকে হবে বহিগমন তবুও মৃত্যুহীন মৃত্যুর যন্ত্রণা ভোগ করবে তখন ভালবাসা কাচ্ছে নেই, নেই কোনো আশা তাই তো স্বপ্ন আজ নিত্তান্ত দুরাশা কষ্টের চিঠি লিখে কাদ কাদ ভাবে সেই চিঠি wQরে ফেলে আজ পিয়নের অভাবে...
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
সাজিদ খান
যে আজ আমাকেই বানিয়েছে বক্তা///
কাব্যের অজস্র প্রেরনে উচ্ছাসিত তার মন//
////তবুও মৃত্যুহীন মৃত্যুর যন্ত্রণা ভোগ করবে তখন///কথা গুলো খুব আবেগপ্রবণ,,,দাড়ি,কমা ও বানানের প্রতি আরো যত্নশীল হতে হবে।...না পাওয়ার কিছু বেদনায়,আমরাও হতাশ..,,তবে কবিতাটি ভালোবাসা সংখ্যায় জমা দিলে ভালো হত...ভালো থাকবেন।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।