বন্ধু

বন্ধু (জুলাই ২০১১)

সালমা Mahmud
  • ৩৬
  • 0
  • ১৫৮
বন্ধু তুমি আছ কোথাই যানিনা আমি।
তোমায় নিয়ে ভাবতে থাকি গবির রজনি।
রাত্র আমার পুরিয়ে যায় আসনাতো তুমি।
তোমায় নিয়ে ভেবে ভেবে পাগল হব আমি।
জানিনা কত সুখে আছ তুমি………
একটা কথা বলতে পারি……………।
সুখে থেকো তুমি………।
যানো বন্ধু এখন বসে থাকি নদীর ধারে…
যদি তোমার দেখা মিলে……।
আসবে তো তুমি…………?
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
স্বপ্নীল ভুলগুলো চক্ষে পড়িল বটে। কবিতাটি পড়িয়া ভালো লাগিলো।
সালমা Mahmud যে সকল ভাই বোন আমাকে কমেন্টস করেছেন তাদের সবাইকে আন্তরিক ধন্যবাদ..............
প্রজাপতি মন ভালো হয়েছে। কিন্তু বানানগুলো একটু শুদ্ধ করে লিখলে পড়তে আরও ভালো লাগতো।
এস, এম, ফজলুল হাসান আরো ভালো করতে হবে |
সাইফুল্লাহ্ বানানের দিকে খেয়াল রাখতে হবে। চেষ্টা করলে সবই সম্ভব। নিশ্চয়ই পরবর্তীতে আপনি ভালো করবেন।
নিরব নিশাচর ................ stop it here... নদীর ধরে বসে থাকার সময় এটা না... এই আমি তুমি তে অনেক বোকারা জীবন খেয়েছে... আরেকটি বোকা নিজেকে খেতে যাচ্ছে দেখে ভালো লাগলো না... be a man... - 'বড় ভাই'.
Rajib Ferdous খুব কমন কবিতা হয়ে গেল। আরো চর্চা করতে হবে অবশ্যই। বিখ্যাত কবিতারা নাকি তাদের প্রথম জীবনের লেখা কবিতাগুলি পুড়িয়ে ফেলে। তুমি যদি কোনদিন বিখ্যাত হও তবে কি তোমার এই কবিতা পুড়িয়ে ফেলবে? দোয়া করি বিখ্যাত হও।
খন্দকার নাহিদ হোসেন বানানের দিকে খেয়াল রাখতে হবে। আর কবিতায় আরো ভালো করার সুযোগ আছে।
মনির মুকুল লেখাটার মধ্যে একটা আকুতি আছে তবে পরিসর অনুযায়ী বানান ভুলের সংখ্যা বেশি গওয়ায় গতিসৌন্দর্যে আঘাত হেনেছে। আর ডট এত লম্বা না হলেই ভালো। তিনটা হলেই যথেষ্ট। শুভ কামনা রইল...
সালমা Mahmud আমাকে যারা কমেন্টস করেছেন এবং সকল বন্ধুকে অনেক ধন্যবাদ ............

০১ ফেব্রুয়ারী - ২০১১ গল্প/কবিতা: ৪ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

আগামী সংখ্যার বিষয়

গল্পের বিষয় "অবহেলা”
কবিতার বিষয় "অবহেলা”
লেখা জমা দেওয়ার শেষ তারিখ ২৫ এপ্রিল,২০২৪