প্রতিনিয়ত আমি তোমাকেই শুধু খুঁজে বেড়াই, মাঠে, ঘাটে, ঘরে, বাইরে, আকাশে, বাতাসে- কিন্তু কোথায় তুমি? আমি যে দেখি না তোমায়, ক্লান্ত হয়ে ঘরে ফিরে আসি আমি একা হতাসে! তবুও আমার বিরাম নেই! নেই একটুও স্বস্তি- নির্জনে কিংবা লোকালয়ে আমি তোমাকে খুঁজি। অপেক্ষায় থাকি আমি এই বুঝি তোমায় দেখি, তথাপিও শেষ হয় না আমার আশার পুঁজি! বাতাসে যেন মিশে আছে তোমার কোমল স্পর্শ প্রতিমুহুর্তে আমি যেন পাচ্ছি তারই ছোঁওয়া। পিছন ফিরে যখন দেখতে চাইলাম তোমাকে- দেখলাম তুমি নেই! সব হয়ে গেল ধোঁয়া! ক্ষণিকের তরে এসে তুমি কেন দিলে ধরা? কেন তুমি থাকলে না আর অল্প কিছু সময়? তুমি আমাকে একা ফেলে ফিরে চলে গেলে, একাকী জীবনে নেমে এল ফের আঁধার প্রলয়! তোমাকে বিদায় দেবার কালে আমি একটি বার পিছন ফিরে দেখব তোমায়, মনে ছিল ভয়! এর পরেও মনে মনে জাগিয়ে রেখেছি আশা, হয়ত আবার দেখতে পাব আমি তোমায়।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।