মনির খলজি
>> Shahnaj Akter << আপু....তোমাকেও অনেক অনেক ধন্যবাদ আমার লিখা পরে সুন্দর কমেন্ট করার জন্য ...আমি আসলে কিছু কারণে অনেকদিন নেটের বাইরে ছিলাম ...যারফলে সকলের লিখা পড়ে উঠতে পারিনি ...ধীরে ধীরে চেষ্টা করে যতদুর কভার করতে পারলাম ...এতটুকুই ...ভালো থেকো !
সালেহ মাহমুদ
মনির ভাই, অনেক সুন্দর হয়েছে। শীতের দুটি চিত্রই সুন্দর করে এঁকেছেন। সাথে সাথে স্মরণ করিয়ে দিয়েছেন আমাদের একুশ, স্বাধীনতা আর বিজয়ের দিনগুলোকে। ধন্যবাদ।
মনির খলজি
>> সাজিদ খান << ভাইয়া তোমার মন্তব্যের জন্য অসংখ ধন্যবাদ ......কবিতাকে অভিমানী কিছুটা বলা যেতে পারে মনে হয় ...তবে আমার বেশির ভাগ লিখতেই একটা দিক থাকে সেটা হলো ..... বিষয়ের উল্ট পীঠকেও তুলে ধরা.....বেশীর ভাগ ক্ষেত্রে দেখা যায় বিষয়ের positive কে নিয়ে লিখা তৈরী হয় ......কিন্তু অনেকের মত আমিও negative দিকটাকেও নিয়ে আনার চেষ্টা করি ! .....তোমকে আবার ধন্যবাদ ....ভালো থেকো !
মনির খলজি
>> রওশন জাহান << আপু ...তোমার মন্তব্যে 'ভালো' কথাটা মানে অনেক পাওয়া.....ভুল করে যে আমার কবিতা-টা শেষে উপেক্ষা করে গেলে না ....এজন্য অনেক অনেক ধন্যবাদ.... ভালো থেকো !
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।