পৃথিবীর কাছে করেছি পলক্ষন আবেগ দিয়ে , বেদনার অশ্রু দিয়ে করেছি অবঁকন হিমালয় । যবে পূর্ণ ভাবি , সবিই শূন্য হয় , শূন্যের কাছে দুহাত পাতি সে দিতে রাজি নয় । তবে কোথায় বসত করেছি আমি । না বলা বিরহী সুর বাজে মনের গহিনে , আপন নির্জ বনে , ধরণীর কাছে কি আমিই শুধু পাপী । অবেলার কাছে অজস্র ভিক্ষা মেগেছি , বেলার হুংকার ,গর্জনে , পিছু হেঁটেছি , প্রভুরে ---- ? আর কত করুন তাপে , পাপের হবে সন্তাপ । আমি যে রিনিয়ে গেছি জ্বল রেণুর স্রোতের কাছে । সহিতে পারিনা আর / সহিতে পারিনা আর মোরে নিয়ে যাও ঐ ওপারে মায়ের কাছে ।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
ওবাইদুল হক
হোসেন ভাই কালের মাঝে আমি সব সময় বেকাল হয়ে আছি । আপনী এত দিন পরে কমেট করেছেন সেটা আমার জন্য পরম সৌভাগ্য ভান মনে হল । আমি একটু পরে তোমার কবিতায় যাব আবরো তোমােক লিখব । কারন আমার জীবনে কাউকে নিরাশ করতে চাইনা । তেমনী তুমিও তাই ।
ওবাইদুল হক
সুমি আপু আপনী নিজেই জাননা আপনী কতই উপরে আছেন । ধরতে গেলে আমি আপনার তুলনায় কিছুই না । তবে সৃজন শীল কবিতা লেখার চেষ্টা করি সব সময় । দোয়া করবেন ।
সুমননাহার (সুমি )
ভাই ওবায়দুল আপনার কবিতা সব সময় ভালো হযে আসছে,অসাধারণ লিখেন আপনি আপনার তুলনায় আমি কিছুইনা ভাই. তার পর ও আপনি আমার "মাগো " কবিতায় ৫ দিয়েছেন আর আমি এর উপরে যদি কিছু থাকতো তাই দিতাম.আর আপনকে আমি ভুলিনি ভাই, ভালো থাকবেন.
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।