জীবনের প্রতিক্ষণে, নতুন নতুন মুখ কত আসে, কত চলে যায়, কারো চলে যাওয়া দেখে- হৃদয় গুমরে ওঠে, দুটি চোখ ভেসে যায় নোনা বরষায়। জেনে রেখো এটাই নিয়তি, জীবন চলার পথে, প্রতিটি ক্ষনে হয়নাতো কেউ সারথি।
হয়তো রবেনা কেউ হাত ধরে সম্মুখে চলার, জীবনটা জেনো তুমি শুধু যে তোমার একেলার। নিঃসঙ্গতা যেন, মন্থর করেনা তোমার গতি! জীবন চলার পথে, প্রতিটি ক্ষনে হয়নাতো কেউ সারথি।
রঙিন স্বপ্নগুলো এতদিন ভেবেছো যা আলো, সময়ের শেষে এসে হয়তো বুঝবেতা আধার-কালো। অমানিশা এসে যেন মন্থর করেনা তোমার গতি! জীবন চলার পথে, প্রতিটি ক্ষনে হয়নাতো কেউ সারথি।।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
sakil
বরাবরের মতই ভালো লেখা . আর হা প্রদ্যত দাদা একটা কথা কিছু মনে করবেন না আপনার প্রপাইলের ছবিটা পরিবর্তন করে দিলে ভালো হবে মনে হয় . কারণ অনেকে ধর্মীয় ভাবে আপনার কবিতা পরার উত্সাহ পায়না , সে কারণে ছবিটা পরবর্তনে দোষের কিছু নাই , মানুষের বিসসাস তার মনে মানুষের ধর্ম তার রিদয়ে . কিছু মনে করবেন না . আপনার মঙ্গল কামনায় .
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।