সেলাম করি তারে

বন্ধু (জুলাই ২০১১)

আলতাফ খন্দকার
  • ২৭
  • 0
একলা ছিলেমতখন কই কেউ তো আমারবন্ধু হলনা,
কালৌর পথে পা ফেলে ছিলেম,
কই কেউ তো আমাকে আগলে রা খল না,
তখন সে এসেছিল যেন আঙুল তুলে.
পথটা চিনিএ দিল এইনা তবে বন্ধু,
যেজন মোরে ব তলে দিল পথ,
আগলে নিল মনের মাঝে চুপিসারে,মি তারেই বন্ধু ভাবি,
সেলাম করি তারে।।.
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
সূর্য কবিতা হিসাবে ঠিক সংগঠিত হয়নি, তবে যা বলতে চাওয়া হয়েছে তা বুঝা গেছে। লিখতে লিখতে সব ঠিক হয়ে যাবে।
খন্দকার নাহিদ হোসেন কবি, বিন আরফান.ভাই এর সাথে একমত। সামনে আরো ভালো করার সুযোগ আছে।
আশা ভালো.........
মিজানুর রহমান রানা আগলে নিল মনের মাঝে চুপিসারে, আমি তারেই বন্ধু ভাবি, সেলাম করি তারে।।.--ভালো (৩)
তানভীর আহমেদ ভাব যাই হোক না কেন কবিতার ক্ষেত্রে তার প্রকাশভঙ্গিতে ব্যতিক্রমসত্ত্বা না থাকলে তাকে ঠিক কবিতা বলা যায় না। আপনার প্রচেষ্ট সুন্দর ও শ্রমসাধ্য। তবে সুনির্দিষ্ট পরিণতি পেতে হলে আরো যত্ন সহকারে চেষ্টা করতে হবে।
বিন আরফান. সত্য বলতে কি, চেস্টা ছিল, হয়তো ভালো করতে পারতেন কিন্তু এখন সেটা হয় নি. চেষ্টা অব্যাহত থাকলে একদিন ঠিক হয়ে যাবে. এখন আংশিক ভালো. শুভ কামনা রইল.

১২ জুন - ২০১১ গল্প/কবিতা: ১ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

বিজ্ঞপ্তি

“মে ২০২৪” সংখ্যার জন্য গল্প/কবিতা প্রদানের সময় শেষ। আপনাদের পাঠানো গল্প/কবিতা গুলো রিভিউ হচ্ছে। ১ মে, ২০২৪ থেকে গল্প/কবিতা গুলো ভোটের জন্য উন্মুক্ত করা হবে এবং আগামি সংখ্যার বিষয় জানিয়ে দেয়া হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী