তুমি এসেছিলে, কোন এক চাঁদনী রাতে আমার গ্যালাক্সি ফোন হয়ে। ফেসবুকে তোমার মায়াবী ছবিটি দেখে ভাললেগে ছিল ভীষণ! ফ্রেন্ড রিকোয়েষ্ট পাঠাতে দেরি করিনি। সেই থেকে শুরু প্রতীক্ষার প্রহর... কখন একসেপ্ট করবে আমার ফ্রেন্ড রিকোয়েষ্ট। দিন যায়,মাস যায় তুমি আমায় একসেপ্ট করনি। হঠাৎ আমার ফেসবুক ওয়াল তোমার আলোয় হেসে উঠলো। তুমি আমার রিকোয়েষ্ট একসেপ্ট করেছো। সে দিন নিজেকে রোমিও ভেবে পুলকিত হয়েছিলাম । চ্যাটে তোমাকে পেয়ে লিখেছিলাম, কেন দেরি করলে একসেপ্ট করতে? তুমি উত্তরে লিখেছিলে ‘ কোথাকার হিরো তুমি’ লিখেছিলাম”তোমার হৃদয় রাজ্যের হিরো” কেন যেন তোমার ভাললেগেছিল আমার পাগলামো। সেই থেকে শুরু দু’জনার একসাথে পথচলা। Whatapp এ ছবি পাঠানো... IMO তে লাইভ চ্যাটিং... Hangout এ প্রেমময়ী আড্ডা... Skype তে ঘণ্টার পর ঘন্টা গল্প। এ যেন এক ভালবাসার পাগলামো পাগল হয়েছিলাম দু’জন ডিজিটাল ভালবাসায়। হঠাৎ কোথা থেকে কি হলো... ভার্চুয়াল জগতে তোমার উপস্থিতি শূন্যের কোঠায়। ফেসবুকে তোমায় না পেয়ে আমিতো পাগল প্রায়। Skype তে কল করলে তোমায় অফলাইনে পাই। তবে কি আমি হারিয়ে ফেললাম আমার ডিজিটাল ভালবাসা। প্রতীক্ষায় থাকি, তুমি আবার আসবে অনলাইনে, আবার প্রেমের কথা বলবে, ভালবাসবে আমায়, তোমার প্রতীক্ষায় কাটছে কালের প্রহর...।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
কাজী জাহাঙ্গীর
প্রেমের জন্য বোঝা যাচ্ছে সব প্রযুক্তিই ব্যবহার করেছেন,কিন্তু হায় বিরহে ভেসে যাচ্ছে প্রতীক্ষার প্রহর। অনেক শুভ কামনা আর একটা ভোট স্কাইপের ইনবক্সে আপলোড করে দিয়ে আমিও প্রতীক্ষায় থাকলাম কখন আসবেন আমার গল্প আর কবিতার পাতায়।
গোবিন্দ বীন
ভাল লাগল,ভোট রেখে গেলাম।পাতায় আমন্ত্রন রইল। তবে কি আমি হারিয়ে ফেললাম আমার ডিজিটাল ভালবাসা।
প্রতীক্ষায় থাকি, তুমি আবার আসবে অনলাইনে,
আবার প্রেমের কথা বলবে, ভালবাসবে আমায়,
তোমার প্রতীক্ষায় কাটছে কালের প্রহর...।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।