সাত সাগর দূরের দূর্লভ রাজকন্যা তুমি তোমার ভালবাসায় ভুলেছিলাম আমার যতো দুখ, আমার স্বপ্নীল রাজ্যের স্বপ্ন রাণী তুমি দিয়েছিলাম মমতায় ভরা এক সমুদ্র সুখ।
তবু তুমি হারালে, হারায়ে আমায় কাঁদালে ভালবাসায় সিক্ত সাতরঙা জীবন আমার দুঃখের সাগরে ভাসালে।
দেখা পেয়েছিলাম তোমার, অনেক সুদীর্ঘ বছর পরে, শিশির স্নাত কোন এক ভোরে জীবন চলার পথে ক্ষণিকের তরে।
হাড়িয়েছি তোমায় ব্যাস্ততায় ভরা মধ্যদুপুরে, অনেকগুলো অচেনা মানুষের ভীরে। ক্ষণিকের জন্যও দাড়াওনি তুমি, চলে গেলে বহুদূরে।
আবার তোমার চোখে চোখ পরলো আমার, গধূলী বেলার এই মায়াবী সাঝে, আস্পস্ট আধারের মাঝে। এখনো মন চায় তোমায় আমার হৃদয়ের প্রান্তে...।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
এন.সি. দাস
@খোরশেদুল আলম ::
পড়াশুনার ব্যস্ততার কারণে নেটে বেশি সময় দিতে পারিনা। সারাদিন ক্লাশ থাকে। সন্ধ্যায় বাসায় এসে আবার পড়াশুনা। আপনার মন্তব্যের জন্য অনেক অনেক ধন্যবাদ...
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।