তানভীর আহমেদ
খুব সুন্দর ছন্দময় একটি কবিতা। কোথাও মাত্রাপতন নেই। মনের ভেতর ঝংকার তোলে। আরো আরো লেখা প্রত্যাশা করি। দৃষ্টি আকর্ষণ: দারুন=দারুণ। আর “স্বপ্নপগুলো” হয় টাইপিং মিস্টেক না হয় সাইটের গন্ডগোল বলেই মনে হচ্ছে।
সুস্মিতা জাফর
অনেকে মনে করেন ছন্দ মিল থাকলেই সেটা ছোট বাচচাদের জন্য,বড়দের উপযোগী লেখা বলতে তারা ছন্দ হারা বোধগম্যহীন বাক্যগুলোকে বেশি প্রাধান্য দিয়ে থাকে,যা খুব ই হাস্যকর লাগে আমার কাছে!!
সেনা মুরসালিন
-----মোঃ শামছুল আরেফিন ----"তৃতীয় কিংবা চতুর্থ শ্রেনী পড়ুয়া ছাত্রদের কাছে খুব ভাল লাগবে, আমি যেহেতু তার চেয়ে অনেক বড় ক্লাসে পড়ি আমার কাছে মোটামুটি লেগেছে"-------------ভাই আরেফিন, আপনার এই মন্তব্যের সাথে আমি একমত নই। -------ইহা মোটেও “শিশুতোষ” কবিতা নহে------- হ্যা, শব্দগুলো খুব সহজ সরল বটে কিন্তু বিষয়বস্তুর ব্যাপ্তি অনেক বিস্তৃত।-------সম্ভবত আপনি বঙ্কিম, মধুসূদন বা বিদ্যাসাগরদের সমসাময়িক লেখা পড়ে অভ্যস্ত তাই এই লেখাটিকে তৃতীয় কিংবা চতুর্থ শ্রেনী পড়ুয়া ছাত্রদের বলে মনে হয়েছে।--------আপনি আমার লেখা “অধরা মাধূরী ” পড়ুন, আশাকরি খুব ভালো লাগবে এবং আপনার উপযুক্ত বা বড়দের জন্য লেখা কবিতা বলে মনে হবে। কারণ, অধিকাংশ শব্দই আপনার বোধগম্য হবে না।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।