জগতের খেলা

নতুন (এপ্রিল ২০১২)

এ এইচ ইকবাল আহমেদ
  • ১৩
  • ৫১
পুরাতন বলে আমাকে করোনা হেলা
একদা ফুটেছি নতুন কলির মতো।
সময় গড়িয়ে পশ্চিমে হারায় বেলা
অতীতেরে করোনা তা বলে কোন হেলা
পুরানে -নতুনে মিলে জগতের খেলা
আজকে নতুন,কালকে হবে তা গত।
পুরাতন বলে করোনা কাওকে হেলা
কালকে নবীন ভাসবে স্মৃতির মতো।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
মো: আশরাফুল ইসলাম ধন্যবাদ. পড়ে ভালো লাগলো.
মাহবুব খান ভালো লাগলো / ৫ দিলাম
জালাল উদ্দিন মুহম্মদ সময় গড়িয়ে পশ্চিমে হারায় বেলা / অতীতেরে করোনা তা বলে কোন হেলা // অনেক গভীর অনুভূতির সুন্দর প্রকাশ। ভাল লাগলো । অভিনন্দন কবি।
দিপা নূরী ছন্দে লেখা সুন্দর কবিতা, ভালো লাগলো।
খন্দকার আনিসুর রহমান জ্যোতি পুরানে -নতুনে মিলে জগতের খেলা আজকে নতুন,কালকে হবে তা গত। // Puraton O Notun er Majhe Khothopokothon.....Valo Laglo Dhonnobad Kobike....
আরমান হায়দার ছোট্ট কিন্তু সুন্দর । শুভ নববর্ষ।
মাহ্ফুজা নাহার তুলি ভালো লাগলো আপনার কবিতা.............
রোদের ছায়া পুরাতন বলে করোনা কাওকে হেলা ...........কালকে নবীন ভাসবে স্মৃতির মতো। অসাধারণ কবিতা ...ছোট্ট কিন্তু গভীরতায় বিশাল /
মহিউদ্দীন আহমাদ পুরানো জানিয়া চেয়োনা আমারে অধেকো আখির কোণে.........................

২৪ এপ্রিল - ২০১১ গল্প/কবিতা: ৮০ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

বিজ্ঞপ্তি

“মে ২০২৪” সংখ্যার জন্য গল্প/কবিতা প্রদানের সময় শেষ। আপনাদের পাঠানো গল্প/কবিতা গুলো রিভিউ হচ্ছে। ১ মে, ২০২৪ থেকে গল্প/কবিতা গুলো ভোটের জন্য উন্মুক্ত করা হবে এবং আগামি সংখ্যার বিষয় জানিয়ে দেয়া হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী