আমি তো গিয়েছি চলে তোর অচেতনে । জারুল গাছের ভিজে পাতা ছোঁয়া ঘাস ফড়িংয়ের দলে, কামিনী ফুল যখন কথা বলে সেই শিশিরের রাতে । কেন খুজিঁস আমায় সমস্ত বিশ্ব সংসারে ? তবে কি ভালবাসার উত্তাল হাওয়া তোকে ঘিরে আজ দীর্ঘশ্বাস ফেলে ? মনে পড়ে সেই কাঙ্গাল মুখ, দল বেধেঁ আসা সব কষ্ট, বিবর্ন চন্দ্রমল্লিকা । বুঝতে পারিস তুই ভালবাসার দায় ? জেগে থাকা অন্তহীন রাত ! মনের গহীনে সত্য থাকে, তার ভিতরে আরেক । খেয়ালী প্রেমের মৌন খেলায় কেউ কেউ হেরে যায় । জানবিনা তুই কেউ কেউ চলে যায়, বয়ে নিয়ে বুকে এক সাগর শীতল ।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
রওশন জাহান
সাইফুল্লাহ্ , এতটা প্রশংসার যোগ্য কিনা জানিনা, তবে এমন অনন্য সাধারন মন্তব্য পেলে আমারও এই সাইট থেকে যেতে ইচ্ছে করবেনা। আমার লেখায় আপনাদের মত শুভাকাংখীরা আছে বলেই লিখে যাবার প্রেরণা পাই। ধন্যবাদের মত ফরমাল শব্দ আপনার জন্য আমি ব্যবহার করবনা। মনের গভীর থেকে আপনাকে অভিবাদন।
সাইফুল্লাহ্
কেউ কেউ হেরে যায়
......
বয়ে নিয়ে বুকে এক সাগর শীতল।
শুধু একটু পড়তেই জনি। লিখতে জানি না। এতো সুন্দর এবং গভীর লেখা এই নগন্য মানুষটার ভাবনার বাহিরে! গল্প কবিতায় বেশী আসি না, তবে যখন আসি তখন এরকম হৃদয় ছোয়া লেখা পড়ে আর যেন যেতে ইচ্ছা হয় না। ****অসাধারণ****
রওশন জাহান
আলা জুনিয়র , এই সাইটটি আমাদের সবার. তাই একে কলুষতামুক্ত রাখতে সবাইকেই দৃঢ় হতে হবে. শুধু নিজের লেখার ভোট আর মন্তব্য নিয়েই যদি আমরা সবাই ব্যস্ত থাকি তবে একসময় আসবে এখানে মানসম্পন্ন লেখকরা আর লেখা জমা দিতে চাইবেনা. গুটিকয়েক দুষ্কৃতিকারীর জন্য অনেক প্রতিশ্রুতিশীল লেখকরা কেন তাদের প্রতিভা বিকাশ করা হতে বঞ্চিত হবে ? এখানে প্রত্যেকের পজিটিভ ভুমিকা রাখা দরকার.
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।