স্বপ্নের সিঁড়ি

বন্ধু (জুলাই ২০১১)

Akther Hossain (আকাশ)
  • ৫৯
  • 0
  • ৩৬
সে দিন আমি দাঁড়িয়ে ছিলাম
পুরানো এক স্বপ্নের সিঁড়িতে,
হঠাৎ চেয়ে দেখলাম তুমি
দাঁড়িয়ে আছো গোলাপ বনে ।

ফুটন্ত গোলাপের সাথে মিশে
চেহারা'টা হয়েছে আরও মিষ্টি,
চোঁখে চোঁখ রাখতে পারিনি
ঝাপসা হয়ে এসেছিল দৃষ্টি ।

আলোক বর্ষ পরে আবার যখন
দেখলাম তোমায় স্বপ্ন ঘোরে,
ইচ্ছা হলো জড়িয়ে ধরি
মাধুরি লতার মতন করে ।

টপকে গেলাম তোমার কাছে
তুমি ধরা দিলেনা প্রিয়া,
কোথায় যেন হারিয়ে গেলে
ভেঙে দিয়ে হিয়া ।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
খন্দকার নাহিদ হোসেন কবিতা ভালো লাগলো তবে কবির কাছ থেকে বোধ ও শব্দের ভিন্ন কারুকাজ চাই। কবির লেখা দেখে মনে হলো কবি পারবে আর তাই কবিকে কথাগুলো বলা।
মোঃ ইকরামুজ্জামান (বাতেন) ভালো লাগলো আপনার কবিতা বিশেষ করে ((ফুটন্ত গোলাপের সাথে মিশে চেহারা'টা হয়েছে আরও মিষ্টি, চোঁখে চোঁখ রাখতে পারিনি ঝাপসা হয়ে এসেছিল দৃষ্টি । )) এই লাইন গুলো ।
Tahajul Islam Faisal আকাশ আপনার লেখা পরলাম ভালো লাগলো/ সুভ কামনা রইলো/
মিজানুর রহমান বকুল অনেক সুন্দর ছন্দের বাধনে বাধা একটা কবিতা পড়লাম । স্বপ্নের সিড়ি বেয়ে প্রিয় মানুষের কাছে যাবার কবিতা । দারুন হয়েছে ।
Akther Hossain (আকাশ) উপকুল দেহলভি ভাই ধন্যবাদ আপনাদের অনুপ্ররনা আমাকে সামনে আগাতে সাহায্য করবে !
উপকুল দেহলভি অনেক ভালো লাগলো, এগিয়ে যান আলোকিত আগামীর পথে, শুভ কামনা রইলো.
Akther Hossain (আকাশ) সাবরিনা আখতার aponake onek dhonnobad amar kobita porar jonno.
Akther Hossain (আকাশ) Pondit Mahi aponer ভালো লেগেছে bole amaro valo লেগেছে !
Akther Hossain (আকাশ) ম্যারিনা নাসরিন সীমা @ apu dhonnobad coment korer jonno.
সাবরিনা আখতার টপকে গেলাম তোমার কাছে তুমি ধরা দিলেনা প্রিয়া, কোথায় যেন হারিয়ে গেলে ভেঙে দিয়ে হিয়া । খুব ভালো লাগলো

০৯ এপ্রিল - ২০১১ গল্প/কবিতা: ১১ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

বিজ্ঞপ্তি

“মে ২০২৪” সংখ্যার জন্য গল্প/কবিতা প্রদানের সময় শেষ। আপনাদের পাঠানো গল্প/কবিতা গুলো রিভিউ হচ্ছে। ১ মে, ২০২৪ থেকে গল্প/কবিতা গুলো ভোটের জন্য উন্মুক্ত করা হবে এবং আগামি সংখ্যার বিষয় জানিয়ে দেয়া হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী