বিন আরফান.
আজ ভোট দেয়ার শেষ দিন. তাই এখন আর কারো জন্য অপ্নেক্ষা করতে পারলাম না. ভালো থাকবেন, জীবনে অনেক উপরে এই কামনা করছি. ও হ্যা, আমাকে অনেকেই ভাবে দাবার গুটি. তারা যেভাবে বলে সেভাবেই চলি. সেই তারাই ফেক আইডি খুলে আমার কুত্সা রটায়. আফসোস. তবে আপনি তাদের একজন নন. কিন্তু আপনার একটি ভুল ছিল যা আমি সরাসরি বলতে অচ্ছন্দ বোধ করি. প্রেমের আলাপ করে ফেক আইডি দিয়ে ধূয়ে মুখে মুখে বাহ বাহ করিনা. বন্ধু চিনেন এই অনুরোধ. নচেত শুধু এখানে কেন কোথাও মাথা তুলে দাড়াতে পারবেন না. আল্লাহ আপনার সহায় হোন.
ইসমাইল বিন আবেদীন
যখন কেও ভুল করে তখন ভুল করতেই থাকে | পাশ থেকে কেও শুধরে না দিলে কারো ভুল ভাঙ্গে না | "আত্মজন " তেমনি একটি কবিতা , যে ভুল ভেঙ্গে দিয়ে সঠিক পথের সন্ধান দেই | আমার কাছে খুব ভালো লেগেছে |
রোহান শিহাব
কবিতাটা বেশ কঠিন । তবে নামকরণের সাথে কবিতার ভাবের মিল স্পষ্ট । তবে আত্ন জন মানে যে মানুষ আত্নায় জায়গা করে নিতে পারে। কাজেই প্রেমিক বা প্রেমিকা বন্ধু থেকে বেশি মানানসই ।
মিজানুর রহমান বকুল
যে নিজেকে চিনতে পারেনা, সেই কখনো অন্যকে চিনতে পারেনা । কিন্তু কজন এভাবে স্বীকার করে ? তবে আত্ন জন = প্রিয় জন বা বন্ধূ, এটা এখানে লেখার দরকার ছিলনা । কবিতা ভালো হয়েছে ।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।