তখন একটি ঝড় নেমেছিল কাল বৈশাখী ঝড় যার তাণ্ডবে তছনছ হয়ে যায় আমাদের পরিবার এবং আমার হৃদয় যে ঝড় কেড়ে নিয়েছে আমার বাবাকে যাতে সে আর কোন দিন ফিরতে পারেনি তারপর আমাদের পরিবারে নেমে আসে জমাট বাধা কাল মেঘ যা আমার মা আকাশ সীমানা পরিষ্কার করে যার ফলে আমি হয়ে উঠি একজন শুদ্ধতম জ্ঞানী মানুষ যার সংস্পর্শে পাল্টে দাড়ায় আমি সহ আমার পরিবার। কিন্তু অতঃপর আবার একটি ঝড় যাতে কেরে নেয়া হয় আমার মাকে।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
সূর্যসেন রায়
আপনি কি কবিতা ভালবাসেন?আর কবিতায় হাত দেওয়ার আগে মনে রাখবেন আপনি কি বুঝাতে চান ।আর মনে সে বিষয়ে একটা ছবি আঁকবেন ।আর প্রত্যেকটা কবিতা মানে শিল্পের ছোঁয়া ।
বিন আরফান.
কস্ট না পেলে বলি - অতি ক্ষুদ্র গল্পের মত মনে হলো. যা ছোটদের বইয়ে ছবি সহ দেয়া হয়ে থাকে. কবিতা লিখার পূর্বে অনেক পড়ুন + মনোযোগ সহকারে আবৃত্তি করুন তখন কবিতা লেখার নিয়ম গুলো জেনে যাবেন আর এই সংক্রান্ত বই শাহবাগ পাবেন সংগ্রহ করেও জেনে নিতে পারবেন. আর গল্পকবিটাতে নিয়মিত হলেতো কথায় নেই. সাহিত্য জানা আছে শব্দ চয়ন ভালো. আবেগ আর গভীরতার কমতি নেই. ইনশা-আল্লাহ একদিন অসাধারণ লিখতে পারবেন. সাধনা আর চেষ্টা চালিয়ে যান. শুভ কামনা রইল.
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।