সর্ব বন্ধু

বন্ধু (জুলাই ২০১১)

এস. এম. কাইয়ুম
  • ২৭
  • 0
যুব কালে বন্ধু হয়
নানান রকমের
বিশেষ মেয়ে বন্ধু হয়
প্রেম বন্ধনের
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
তানভীর আহমেদ আরো ভালো লেখা প্রত্যাশা করি। ছোট বা দু চার লাইনে কবিতা লিখতে তার ভাব ও শব্দ চয়নে অধিক দক্ষতার প্রয়োজন হয়। অন্তত সেই দক্ষতার অভাব পরিলক্ষিত হলো। আরো লিখতে থাকুন।
খন্দকার নাহিদ হোসেন বাকিটুকু পড়তে পারলে কেমন লাগতো জানিনা। তবে এখন কিন্তু বেশ লাগলো।
উপকুল দেহলভি চেষ্টা চলুক অবিরত, একদিন ঠিক হবেই হবে, এগিয়ে যান আলোকিত আগামীর পথে, শুভ কামনা রইলো.
শাহ্‌নাজ আক্তার সবার মতামতকে ফলোআপ কর ......
প্রজাপতি মন কেমন যেন কবিতা পড়তে না পারার অপুর্ণতা রয়ে গেল।
নিরব নিশাচর .................. একই সমস্যাতে আমিও পড়েছিলাম... যাই হোক, ভালো থেকো... আর পাঠক হিসেবে সবার কবিতা সময় পেলে দেখে এসো... এই সংখ্যায় অনেক ভালো কবিতা আছে... feel free to knock golpokobita... they can fix your problem immediately...
সূর্য পুরো লেখাটা যাতে প্রকাশ করা যায় তার জন্য Md. Akhteruzzaman একটা মন্তব্যও তো করেছে, সেটা করনি কেন। সমস্যা হতে পারে, তার সমাধানের পথওতো খোলা আছে। এর জন্য এখানে ব্যবস্থা নেয়ার জন্য না বলে, তোমার প্রফাইলে বন্ধুদের তালিকা থেকে "গল্পকবিতা"য় ক্লিক করলে গল্পকবিতার ওয়াল আসবে। সেখানে বামে মাঝামাঝিতে "বার্তা পাঠান" এ গিয়ে লিঙ্কটা দিয়ে বললেই হতো। একটু চেষ্টা করলেই হয়ে যেত।
মিজানুর রহমান রানা অসম্পূর্ণ কবিতা। বাকিটা কি পরের সংখ্যা পাবো?
বিন আরফান. সরি বলে দুঃখটি হালকা করলেন. একটু ভেবে দেখেন একটি কবিতা পড়তে আসতে প্রথমে বন্ধু তে ক্লিক + বসে থাকা, তার পর লেখায় ক্লিক + বসে থাকা. আশা করি কেজ তামাশা করবেন না.

০৭ এপ্রিল - ২০১১ গল্প/কবিতা: ২৭ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

বিজ্ঞপ্তি

“এপ্রিল ২০২৪” সংখ্যার জন্য গল্প/কবিতা প্রদানের সময় শেষ। আপনাদের পাঠানো গল্প/কবিতা গুলো রিভিউ হচ্ছে। ১ এপ্রিল, ২০২৪ থেকে গল্প/কবিতা গুলো ভোটের জন্য উন্মুক্ত করা হবে এবং আগামি সংখ্যার বিষয় জানিয়ে দেয়া হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী