বাঁধা তোমায় যায় না যেমন, যায় না তোমায় ছোঁয়া এই হৃদয়ে প্রার্থনা তাই, তোমায় কাছে পাওয়া দূর থেকে খুব ভালোবাসি, বর্ষা আমার চাওয়া তবেই তোমার ছোঁয়া পাবো, আমার সিক্ত হওয়া তোমার সৌজন্যে আমার, বর্ষা চেনার শেষে- চাইছি তোমায় মেঘবালিকা, আমার প্রিয়ার বেশে ।
তৃষ্ণার্ত আমার হৃদয়, তোমার অপেক্ষাতে কখন তুমি ভাঙবে তোমায়, কোন বর্ষার রাতে আমার আকাশ তোমায় দিলাম, দিলাম তোমার হাতে আমায় ছেড়ে যাবে কোথায়, দেবো না হারাতে সত্যি তোমায় মেঘবালিকা, আমার ওই আকাশে- বাঁধবো তোমায় শিকল দিয়ে, শুধুই ভালোবেসে ।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
Chayan kumar saha
আযহা সুলতান ভাই, আপনাকে ধন্যবাদ । আসলে আপনি আমাকে যা বলেছেন তাতে আমি কষ্ট পাইনি। আর হ্যাঁ, আমি কোন মানুষকে এত সহজেই ছোট করে দেখতে পছন্দ করি না। ভিন্নতা থাকবেই। এই টা গ্রহন করার মানসিকতাও আমার আছে। আপনার কাছে বন্ধু হিসেবেই বলছি, আপনি দয়া করে আমাকে এবং তাকে ভুল বুঝবেন না। স্বাভাবিক ভাবে নিন। আমি বন্ধু শব্দটাকে অনেক বেশি অনুভব করতে জানি... শব্দটার অর্থও আমার কাছে খুব পরিষ্কার ।। ধন্যবাদ ।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।