বন্ধু,আবার কাঁদতে ইচ্ছে করে অঝোর ধারার কান্না। তোকে জড়িয়ে ধরে আমি কাঁদতে চাই নষ্ট হয়ে যাওয়ার ব্যাথাতুর কান্না।
সেদিনের সেই সন্ধ্যা টা আজও ম্লান হয়নি আমার কাছে। দূরের বাতি ঘরের মতো সেটা জ্বলে, কষ্টের নীল রঙ মেখে আলো দেয় মিটি মিটি।
নষ্ট হবার কষ্ট, কিছু হারাবার কষ্ট, আমাকে করেছিলো সেদিন উদ্দেশ্যহীন সেই উদ্দেশ্যহীনতায় আমার চোখের জল, শুধু তুই দেখেছিলি, আর দেখেছিল সেই আগুন লাগা সন্ধ্যাটা.....
আজ আবার নতুন করে সেই সন্ধ্যাটাকে ফিরে পেতে ইচ্ছে করে। ইচ্ছে করে অতীতের পর্দাটাকে সামনে আনি তার উপর ফেলি আমার স্মৃতির রশ্মি, আর একবার দেখি পুরনো কষ্ট গুলোকে.. চিৎকার করে বলি, জীবন তো এভাবেই কাটে নষ্টে এবং কষ্টে.........
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
মিজানুর রহমান রানা
আজ আবার নতুন করে সেই সন্ধ্যাটাকে ফিরে পেতে ইচ্ছে করে।
ইচ্ছে করে অতীতের পর্দাটাকে সামনে আনি------------কবিতায় দারুন ইচ্ছে ও আশাবাদ। কবিরা আশাবাদ নিয়ে বেঁচে থাকে এবং সকলকে আশার ভেলায় ভাসিয়ে রেখে জীবন চলমান করে। আপনাকে ধন্যবাদ।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।