ইচ্ছে হয় নতুন করে আবার গঢ়ি এজীবন ঝেড়ে ফেলি সব অন্ধকার,কষ্টের ভূবন ভালোবাসি আবার উজাড় করে এ মন।
একটুখানি ছন্দপতন,জীবন,জীবন মানে কি? অঝোরে বৃষ্টি,ধ্বসে পড়া ভবন,উহ্ অসহ্য কষ্ট কষ্ট কাকে বলে?দাউ দাউ আগুন,আগুন জ্বলে চোখে। খুব ইচ্ছে হয় ভালোবাসতে, ভালোবাসা মানে কি?আচ্ছা তোমাকে কি কখনও জড়িয়ে ধরা যাবে?তোমাকে পেলে তো জীবন কিচ্ছু না।
তাজরীন যখন পুড়েছিলো,মানুষগুলো ছাই হতে দেখেছিলে তো তুমি কি কষ্ট পেয়েছিলে?রানা যখন বসে পড়ল তোমার কতো স্নেহের শত শত মানুষ নিয়ে,কষ্টকি হয়নি তখনও?রানাতো তোমাকে ভালোবাসেনা।
ভালোবাসা যদি যেতো তোমাকে,এমন ঝুকিপুর্ন ভবন পারতকি দাঁড়াতে?এমন লোভ দিতকি হানা মনেতে?জীবন মানে কি বুঝত যদি সবে,এত এত প্রাণ আঁধারে ডুবে নিজের রক্ত পান করত কি?
জ্বলকে তো আমি আটকাতে পারিনা,শুধুই ভরে দেয় আখি অতগুলি কষ্ট আমি কোথায় লুকিয়ে রাখি।ইচ্ছে হয় আবার নতুন করে তোমাকে ভালোবাসতে শিখি।তোমাতে আলিঙ্গনে কষ্ট সকল মুছি।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।