সূর্য
অনেক কিছু আছে তবু তৃপ্ত হতে পারছিনা। কবিতাটা বারবার একই স্বরে আবৃতি করে দেখ তুমিও বুঝতে পারবে। আর এই লাইনটায় >>> ভুল পথ বাতলে, স্বর্গের পথ চিনালে>>> স্ববিরোধিতা হয়ে গেছে "বাতলে শব্দের অর্থ চিনিয়ে দেয়া বলে দেয়া, ভুল পথ চিনিয়ে কেউ স্বর্গে নিতে পারেকি?
মোহাম্মদ নাজিরুল ইসলাম
ধন্যবাদ আকাশ। আমাকে চালিয়ে কথাটির মানে আমি আগে একবার বলেছি। এর মানে হল এই পৃথিবীতে সঠিক পথে চলা । অন্যায় থেকে দূরে থাকা, এর বিরুদ্ধে প্রতিবাদ করা।,,,,,,,,,, এরকমই কিছু সত্য কথা।
মোহাম্মদ নাজিরুল ইসলাম
বেশ কিছু দিন পর পোস্টটিতে এলাম। কারণ আমি জরুরী কাজে একটু বাহিরে ছিলাম। আপনারা অনেকেই আমার পোস্টে এসেছেন, কবিতাটি দেখেছেন, মন্তব্য করেছেন, উৎসাহ দিয়েছেন। তার জন্য আপনাদের সকলকেই অনেক অনেক ধন্যবাদ।
আপনাদের সকলের উৎসাহ আমাকে এগিয়ে যাবার প্রেরণা জোগাবে।
ZeRo
হা ভাই এভাবেই চলে যায় কিন্তু ভাই আপনি চলে যাইয়েন না ভাই ! আগামীতে বর্ষার জলে জল নৃত্য হবে , আপনার শব্দ মালায় সেই জল নৃত্যের ছবি দেখব ! আপনার লেখনি ভালো ছবি উপহার দিবে এই কবিতা টি সেই বার্তা বহন করে ! আপনাকে শুভেচ্ছা !
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।