আসছে সবার খুশির দিন , হাতে রেখে হাত হবে বর্ষের নবায়ন, ইলিশ পান্তা ভাত ... রং বে রঙের শাড়ীর ভাজে , বর্ষ হবে নব ভাগ্য রবে সেই পুরনো , নতুন কোথায় পাব ...
বর্ষ তোমার কোথায় শুরু , কোথায় তোমার শেষ একবার ও কি দেখছ ভেবে, যাচ্ছে কোথায় দেশ ? বছর শুরুর দিনে তুমি যেমন রঙে মাতো তেমন রঙের কি দিয়েছো , বছর ধরে মাগো !!
ভাবার সুযোগ নেই যে মোদের , কোথায় শুরু শেষ মূল্য চাপের দাবানলে যাচ্ছে পুড়ে দেশ … বর্ষ হবে আবার নব , আবার কুপোকাত পথের মানুষ পথেই রব, নো বাজিমাত !!
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
নিরব নিশাচর
মেহদী: আমার লেখায় মন্তব্য কম এর কারণ হলো আমার ছবিটা... বিষয়টা আমাকে অবাক করেছে, তবে ব্যথা দেয়নি...
@ সহিদুল : ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য.. তবে আপনার নাম এবং ছবি দুটিই বেশ .. শুভ কামনা থাকলো...
@ ফাহমি আক্তার : আপু, আপনার ভালবাসা যে কথায় রাখি !! তবে আপনার লেখা না পেয়ে বেশ কষ্ট পেয়েছি .... আগামী সংখায় কিছু লিখবেন আশা করি...
বাকি আরও যারা মন্তব্য করেছেন তাদের সবাইকে ধন্যবাদ ...
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।