কালো টিপ টোলপড়া গাল রাঙ্গা ঠোটের বাঁকা চোখের সু নয়না সখী ভাগ্যে আমার ছিলনা লেখা তোর ভালবাসা ঘর পালানো এলোমেলো পথচারী কি ভালবাসতে পাড়ে ? তাই তুই ঈর্ষা করে নিজেকে আড়াল করে রাখ, আমার জীবনাচরণ দেখে ভয়ে আঁতকে উঠ। আরে সখী প্রেমতো আমার মনেও ছিল, ছিল তোকে ছুঁয়ে দেখার সাধ, কিম্বা কাক জ্যোৎস্নার রাতে তোর বাহুতে নগ্ন আলিঙ্গনের স্বপ্ন। সেই স্বপ্ন আজ সভ্যতার হিংস্র থাবায় ক্ষত_বিক্ষত, প্রেম নয় হৃদয় থেকে গলে-গলে পরছে পচঁ রক্ত পুঁজ, সুখ নেই আছে সর্বনাশা ধু-ধু হাহাকার। অসভ্য জানোয়ার পশু_পাখিও প্রেম করে , ছোট্ট চুড়াই পাখীও তার প্রিয়ার ঠোটে চুমো খায় অথচ এই আমি চুমো খাই ঘাতক মদের পেয়ালায়। পার্থক্য শুধু এতটুকুই আজ তুই সুখী সংসারী মানুষ আর আমি একদল অন্ধ প্রথা বদ্ধ মানুষের বিষাক্ত স্বভাবের শিকার হয়ে পথের মানুষ।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
শিশির সিক্ত পল্লব
পার্থক্য শুধু এতটুকুই
আজ তুই সুখী সংসারী মানুষ
আর আমি একদল অন্ধ প্রথা বদ্ধ মানুষের
বিষাক্ত স্বভাবের শিকার হয়ে পথের মানুষ........খুব ভালো ...
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।