তোমরা- সবাই মায়ের কোলে চড়ো আদর ভরে সেই আদর ভরা জীবন দেখে আমার চোখ ছলছল করে; মায়ের কথা মনে হলে জল আসে চোখ ভরে, মা যে থাকে আমায় ছেড়ে অনেক অনেক দূরে; আমার মায়ের মুখখানি মোর নাইরে মনে ভাই, তবু আমি বলতে পারি- আমার মায়ের মতন ভালো আর কারও মা নাই; তারার চোখে চোখ রেখেছি মাগো তোমার খোঁজে, তোমায় মাগো সামনে দেখি যখনি চোখ বোজে; মাগো তুমি কোথায় আছো একবার দাও দেখা, তোমার সাথে মিলন বুঝি কপালেই নাই লেখা; তবুও আমি হাল ছাড়িনা তোমায় পাবো বলে, তুমি ছাড়া অসীম দুঃখে দিন-রাত যায় চলে।।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
বিন আরফান.
মাকে চাকুরীর জন্য কয়েক দিন দেখি না, এতেই আমি নিজেকে নিস্বঃ মনে করি. যাদের মা জান্নাত বাসী তাদের জন্য রইল দোয়া. আপনার কবিতাটি ভালো কিন্তু আরো ভেবে যদি একটু বেশি আবেগ যোগ করতে পারতেন অসাধারণ হত. লিখতে থাকুন একদিন হয়ে যাবে. আর ২ বার দাড়ি গানের ক্ষেত্রে হয় কবিতায় নয়. মনে কিছু নিবেন না. চালিয়ে যান . শুভ কামনা রইল.
নিভৃতে স্বপ্নচারী (পিটল)
আপনাদের কবিতা গুলো পড়ছি আর মা কেমন ভাবছি....এরপর যদি গল্প কবিতার বিষয় মা হতো তবে আরও ভাল লিখতে পারতাম...অনেক কিছু শিখছি....অসাধারণ লিখেছেন........
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।