পথ ভুলেছ বন্ধু আমার ? রাখো আমার হাতে তোমার ঐ শীর্ণ হাত, করজোড়ে হোক তা বজ্রমুষ্টি । দেখো দিগন্তরেখায় আলোক রশ্মি এখনো সাঁঝ নামেনি ঐ আলোক পথে আমরা পৌঁছে যাব গন্তব্যে ।
ক্লান্ত কেন সখা আমার ? উঠে দাঁড়াও কঠিন পায়ে মেলাও কাঁধে কাঁধ, পায়ে পা রেখে চল দৃপ্ত ভারে ফেল পদক্ষেপ । দেখ সামনে মসৃণ পথ , আমরা পাড়ি দেব সেই সরণী অবলীলায় ।
আহ ! হতাশ কেন মিত্র আমার ? আঁখি তোল , দেখ সুহৃদের আঁখি পানে হাজার তারার আলোর ঝিলিক সেথায় । বুকে তার গভীর বিশ্বাস পথ চলতে চলতে শোনাবে তোমায় আশা জাগানিয়া গান ।
ম্যারিনা নাসরিন সীমা
পরবাসী , আপনার কথাগুলো আমার হৃদয়কে ছুঁয়ে গেল ।আমি জানি মায়ের কাছ থেকে দূরে থাকা যে কষ্ট দেশমা থেকে দূরে থাকাও একই কষ্ট । আমার কবিতা যে আপনাকে একটু সুখ দিতে পেরেছে তার জন্য নিজেকেও সুখী মনে হচ্ছে । ভাল থাকবেন ।
ম্যারিনা নাসরিন সীমা
বন্ধুদের নানা মন্তব্য ,নানা পরামর্শ আমাকে আপ্লুত করেছে । সকল পাঠক বন্ধু এবং মন্তব্য দানকারী বন্ধুদের প্রতি আমার আন্তরিক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা ।আশা রাখছি আগামিতেও এভাবে অনুপ্রেরনা পাব । ভাল থাকবেন সবাই ।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।