চিকন চাকন ছেলে শফি হাতে অনেক জোর, প্রতি খেলায় উইকেট নিবে টু থ্রি অর মোর I রুবেল তুমি লাইনের বাইরে বলটা কর কম , ইয়র্কার আর রিভার্স সুইংয়ে তুমিই হবে যম ! এ্যাশ তুমি জানি আমি দিবে অনেক চমক , তোমার কাছে আশা করি সকল প্রকার শট I তামিম হল এমন ছেলে নেই যে কোন ভয় , ঠিকমতো উঠলে জ্বলে হবেই হবে জয় ! ইমরুল কায়েস অনেক খায়েস Century টা দেখা , আশা করি দেখবো সেটা চট্রলায় বা ঢাকা I হেই জুনায়েদ Very Very Bad খেলায় মন দাও, ভয়ে আছি পরের খেলায় বাদ পরে না যাও ! রাকিব তুমি ঠাণ্ডা মাথায় খেলবে অনেকক্ষণ, বিপর্যয়ে তোমায় দলে ভীষণ প্রয়োজন I লালা ভাইয়া জ্বলে উঠো নিজের মত করে, ব্রাভো গেইলরা যাবেই উড়ে তোমার ঘূর্ণিঝড়ে ! নাঈম তুমি ছক্কা মামা, ছক্কা গেল কই ? উইকেট নিবে ছক্কা মারবে সেই আশাতেই রই I উইকেট কিপার মুশফিক রহিম গালে সাদা দাগ, চাইলে তুমি হতে পারো গর্জে উঠা বাঘ ! সাকিব ভাইয়া Pepsi খাইয়া করছো তুমি এ্যাড, জিতলে তুমি খুশী যে দেশ নইলে Very Bad ।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
ফাতেমা প্রমি
ম্যাশ ছিল না বলে খেলাটা খুব এনজয় করিনি-সারাক্ষণ সামথিং ইস মিসিং মনে হয়েছে.
এ্যাশ'কে ইদানিং পিটাইতে ইচ্ছে হয়.
আর নাফিস ভাইয়ের কথা নাই কেন???
অনেক অনেক ভালো লিখেছেন,সুন্দর কবিতা .অনেক ভালো কবিতা...
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।