কেন যেন মনে হয় বিশেষ কেউ আমি কেন যেন মনে হয় জয় করব সাড়া পৃথিবী কেন যেন মনে হয় অসাধ্য নয় মহা বিশ্ব ভূমি কেন এমন মনে হয় কে এই আমি কেন এই পৃথিবীতে আসা।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
Azaha Sultan
কেন এ পৃথিবীতে আসার প্রশ্ন অনেক বড় জ্ঞানীও খুঁজে পাই নি বোধহয়! বন্ধু! যদি ভাল কিছু কর্ম করা যায, সেটাই বুঝে নিতে হয়- এ জন্যে হয়তো আমার আগমন.....কেননা, বিধাতা যা সৃষ্টি করেছেন, প্রতিটি সৃষ্টির পশ্চাতে একেকটি উদ্দেশ্য ছিল......এটা আমার মন বলে....খুব সুন্দর প্রশ্ন রেখেছ....তাই উত্তরটা দিতে মন চাইল....
সূর্য
আরো আরো লিখবে, তাতে লেখার দূর্বলতাগুলো কেটে যাবে। বাক্যগঠনে একটা চিন্তা মাথায় অবশ্যই রাখবে "পূর্ণতা" কবিতায় প্যারাগ্রাফের মতো ধারাবাহিকতা থাকেনা সত্য, তবে ভাব সুপ্রকাশিত হতে হয়। কেন যেন মনে হয়// <<অসাধ্য নয় মহা বিশ্ব ভূমি>> এখানে কোটেড বাক্যটায় কিন্তু পুর্নাঙ্গ অর্থ প্রকাশিত হয়নি। এটা এভাবে লিখলে একটা অর্থ দাড়ায় "কেন যেন মনে হয়// কিছুই অসাধ্য নয়, এ বিশ্বভূমে......... অনেক শুভ কামনা রইল তোমার জন্য।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।