প্রিয় তুমি..... তোমার মনে আছে নাকি জানি না কিন্তু আমার মনে আছে....কোনও এক পহেলা বৈশাখে আমাদের প্রথম কথা হয়েছিল ফোনে .তুমি বলেছিলে আমাকে ভালোবাসো, আমি কিছুটা অবাক হয়েছিলাম. আমি অতটা আসা করিনি. এর আগে আমাদের কথা হয়েছে মেল এ. আমি সেদিন কিছু বলতে পারিনি শুধু শুনেছিলাম . তারপর আস্তে আস্তে আরো কথা হলো. কবে কিভাবে তোমাকে ভালোবেসে ফেললাম আমি জানি না. আমাদের দেখা হওয়া সম্ভব ছিল না.আমরা ২ জন পৃথিবীর দুই প্রান্তে থাকতাম. তারপরেও ২ জন ২ জনের অনেক কাছে ছিলাম. একদম আত্মার কাছে. আমাদের চিন্তা চেতনা সব এক ছিল. তোমার কত স্বপ্ন ছিল আমাকে ঘিরে!!!! আমরা প্লান করতাম কোনো এক পহেলা বৈশাখে আমি পরব লাল সারি র তুমি সাদা পাঞ্জাবি তারপর দুজন সংসদ ভবন এর রাস্তায় হাত ধরা ধরি করে হাঁটবো অনেক পথ. তুমি চেষ্টা করছিলে বাংলাদেশ এ আসার কিন্তু কিছু সমস্যার কারণে পারছিলে না. এদিকে আমার বাসায় বিয়ের জন্য চাপ দিচ্ছিল. তোমার কথা বলার পর ও কেও রাজি হচ্ছিল না. তুমি বললা আমাকে তোমার ঐখানে যেতে. তুমি বললা তোমার এক বন্ধু আসবে বাংলাদেশ এ. আমি কাগজের বউ হয়ে ওর সাথে যাব তোমার দেশে. আমিও উপায় না দেখে রাজি হয়েছিলাম. কারণ সবকিছুর বিনিময়ে আমি তোমার হতে চেয়েছিলাম.তুমি সব ব্যবস্থা করেছিলে. মজার বেপার হলো আমি যেদিন সব ছেড়ে আমেরিকা চলে গেলাম ঐদিন ও ছিল এক পহেলা বৈশাখ. কিন্তু ভাগ্যের কি নির্মম পরিহাস. আমাদের দেখা হলো না. আমি ধর্ষিতা হলাম. আমার আমি কে হারিয়ে ফেললাম. তারপর শুধু কষ্ট আর কষ্ট. মা বাবা সবাই কে ছেড়ে আজ আমি একা. তোমার সামনেও আর নিজেকে নিয়ে যেতে পারলাম না. তুমি আমার কথা কি শুনেছিলে জানিনা. তুমি কি আজ ও আমাকে অমন করেই ভালোবাসো? আজ ও কি আমার প্রিয় গান গুলি যোগার কর? আজ ও কি সমুদ্রের সামনে দাড়িয়ে আমাকে মনে কর? আমি এখনো তোমাকে ভালোবাসি . হইতো কোনো এক জীবনে আমাদের দেখা হবে. এই জীবনে আর কোনো পহেলা বৈশাখ ই আমাকে রাঙাতে পারল না......ভালোবাসি প্রিয়া তোমার.....
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।