আমাকে কেউ দেয়নি একটি ভালোবাসার গোলাপ আমার সাথে স্বপ্ন নিয়ে কেউ করে নিতো কখনো আলাপ ছোট থেকে বড় হলাম কবে বুঝতে পারিনি তা বুঝতে পারিনি এই জীবনে রয়েছে কত স্বপ্নেরও বারত। ছোট বেলায় মা মরেছে বাপ হয়ে গেছে পর ভাইয়েরা সব বড় হয়ে বেঁধেছে যার যার ঘর। ভাবীদের অবহেলায় সব সময় ভিজেছে দুই নয়ন ভীবনে বিতৃষ্ণা এসে গেছে চেয়েছি শুধু মরণ। অনাদরে কেটে শৈশব কখন এলো যৌবন কখন ফাগুনে ডেকেছে কোকিল বসেছে গানের লগন। তাই তো বুঝিনি কখন কিসে হয়ে যায় যে পাপ কিসের জন্য মানুষ কখন করে শুধু অনুতাপ। কেউ দেখায়নি নীল আকাশে ঝলমলে এক চাঁদ বুঝিনি কাউকে ভালোবাসলেই হয় যে সে অপরাধ শুধু আজকাল বুকের মাঝে কিসের আনন্দ লাগে কাইকে দেখলে ভালোলাগারই বুকেতে ঢেউ জাগে। ষোলোটা বছর পার করেছি কেউ নেয়নি এই মন গানের সুরে রঙে রঙে ভরেনি মোর ক্ষণ। তবে কেন বেঁচে থাকা কিসের জন্য আর জীবন সবাই যে এক ঘেয়েমি লাগে মিছে লাগে ভূবন।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
আবু ওয়াফা মোঃ মুফতি
এই যে শব্দের বীজে নানা জাতের ফসল বুনছেন | পাঠকরা মনের আঙ্গিনায় সে ফসল তুলে মুগ্ধ হয়ে আপনাকে ভালবাসায় সিক্ত করছে | বেঁচে থাকার জন্য এর চেয়ে বড় অনুপ্রেরনা কি আছে আর!
খোরশেদুল আলম
একটি মেয়ের জীবণ শুরু হয় কষ্টদিয়ে অনাদর অবহেলায়, যেভালোবাসা পায়নি তাই সে একটু ভালোবাসা পেতে উন্মখ হয়েআছে। তার সুন্দর বর্নণা তুলেধরেছেন আপনার কবিতায়।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।