চারদিকেতে মেঘে ঢাকা ঝড় উঠবে ঝড়, ঘরের চালা উড়বে বুঝি খুঠি নড়োরর। পাশের নদীর উতল ঢেউ কিনার ভাঙা ছল, ঐ পাড়াটা নদীর মাঝে মানুষ কোথায় বল। গেলো বারে বৈশাখী ঝড় ঘুনী প্রলয়ঙ্করী, বীর বাতাসে আচড়া মেরে ভাঙলও কতো বাড়ি। ঐ সে বৈশাখ এলো ফিরে এবার কি যে হয়, মণ ভাঙা এই মনে সব সময়ে ভয়। বৈশাখ এলে কতো জনে কতো কিসের ধুম, কারও মনে খুশির মেলা কারও হয়না ঘুম। ওরে ও মেঘ যা ফিরে যা বলনা বাতাসকে, এই বৈশাখে দুঃখীর মনে সুখটা ফিরে দে।।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
বিন আরফান.
আমি কবিতা লিখতে হিমশিম খাই, আমার ভাষার ভালো দখল নাই. চমত্কার তোমার কবিতায় আমি অনেক কিছু শিখতে পাই. শুভ কামনা ছাড়া আর কি লিখব ভাই. আমার ভালো ভাষার গেয়ান নাই.
মোঃ মিজানুর রহমান তুহিন
আমার পাঠক বন্ধুর দল,গল্প-কবিতার এ জগতে লেখক নয়তো দুর্বল...হা হা হা সবাইকে(ভোট প্রদানের শেষ দিনে)অনেক অনেক ধন্যবাদ আমার কবিতা পড়ে সুন্দর সুন্দর মতামত প্রদানের জন্য..........
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।