খুব সকালে ভোর বেলাতে ডাকছে খোকার মায়, দেখরে খোকা ভোর হয়েছে জলদি উঠে আয়। চাদের আলোয় কেটেছে রাত নাইযে অমানিশা, নতুন আলোয় ভরবে ভুবন হারিয়ে যেন দিশা। পাখিরা সব গাইছে গান ভিন্ন অন্ন সুরে, নানান রঙ্গের ফুল ফুটেছে আবার নতুন করে। লাল সূর্য দিবে আলো সবুজ মাঠের বুকে, বিশ্ব এখন তাকিয়ে আছে অবাক দুটি চোখে। উঠরে খোকা ঘুমাস না আর ফেলেদে আলসে মন, নতুন স্বপ্ন বুকে নিয়ে হও জাগরণ।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
মোঃ মিজানুর রহমান তুহিন
ধন্যবাদ ,মদন মোহন চক্রবর্তী আমি মনে করিনা আমি সেরা লেখক,কিন্তু আমি এখন এটা মনে করতে পারি যে কবিতা লেখা হয় ভাব দিয়ে,আর আমার কবিতার লাইন দুটি তা-ই বলে সুতরাং আপনার মস্তিস্ক বোধহয় অসুস্থ।
মদনমোহন চকরবর্তী
বিশ্ব এখন তাকিয়ে আছে,
অবাক দুটি চোখে। -বাক্য দুটির সাথে কোন সুস্থ মস্তিষ্কের মানুষ একমত হতে পারবেন না। কারণ বিশ্বের কোন চোখ নাই, তাই অবাক হবার প্রশ্নই ওঠে না। বরং আমি এই লাইন দুটো দেখে অবাক হয়ে তাকিয়ে আছি।।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।