মহারানী

নারী তুমি জয়িতা (মার্চ ২০২৩)

মোঃ হাদিউজ্জামান
মোট ভোট ১০ প্রাপ্ত পয়েন্ট ৪.৪
  • 0
  • ২২১
জানুয়ারী 27 চন্দনার জন্য একটি বিশেষ দিন। সবার কাছেই তার জন্মদিন একটি বিশেষ দিন, আপনার কাছেও তা–ই হবে হয়তো। অধরা প্রেম, দীর্ঘ দূরত্ব, সীমাহীন অবহেলা এবং আরও অনেক কিছুর সমন্বিত কারণে কখনো সামনে শুভ জন্মদিন বলার সুযোগ হয়নি, আর হবেও না। তুমি ভালোবাসিলে তবেই আমি ভালোবাসিব,’ এটি কখনোই প্রকৃত ভালোবাসার দৃষ্টান্ত হতে পারে না। তাই আপনার চূড়ান্ত অবহেলা সত্ত্বেও আমার একতরফা ভালোবাসায় আপনি আমার কল্পনার রাজ্যের মহারানি। আপনাকে ভীষণ ভালোবেসেছি আর ভালোবাসার ব্যাকরণে লিখেছি প্রণয় কবিতা। বিনিময়ে আপনি আমাকে দুনিয়াতেই নরকের যন্ত্রণা উপহার দিয়েছেন, যাহোক নরকের যন্ত্রণার সৌভাগ্য হলো,সেই–বা কম কী! এতো কিছুর পরেও আমি আপনাকে ভুলতে পারিনা, কেনো জানিনা! নিরন্তর প্রার্থনা, আপনার সুস্থ ও মঙ্গলময় জীবনের জন্য। ভালো থাকবেন আপনি!
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
বিষণ্ন সুমন আমি বুঝতে পারছি না, একটা অসম্পূর্ণ লিখা কিভাবে পুরস্কৃত হয়। আমি আবারো কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি।
ফয়জুল মহী অসাধারণ লিখেছেন
বিষণ্ন সুমন লিখাটি বোধকরি পুরোটা আসেনি। কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি।

লেখার সাথে বিষয়ের সামঞ্জস্যতা ব্যাখ্যায় লেখকের বক্তব্য

ভালবাসার না দেয়া চিঠি

১৩ জুন - ২০২১ গল্প/কবিতা: ১৩ টি

সমন্বিত স্কোর

৪.৪

বিচারক স্কোরঃ ১.৪ / ৭.০ পাঠক স্কোরঃ ৩ / ৩.০

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

বিজ্ঞপ্তি

“এপ্রিল ২০২৪” সংখ্যার জন্য গল্প/কবিতা প্রদানের সময় শেষ। আপনাদের পাঠানো গল্প/কবিতা গুলো রিভিউ হচ্ছে। ১ এপ্রিল, ২০২৪ থেকে গল্প/কবিতা গুলো ভোটের জন্য উন্মুক্ত করা হবে এবং আগামি সংখ্যার বিষয় জানিয়ে দেয়া হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী