আমাদের বিশ্বকাপ

বিশ্বকাপ ক্রিকেট / নববর্ষ (এপ্রিল ২০১১)

সাজিয়া শারমিন Ahmed
  • ১৭
  • 0
  • ১২৮
বিশ্বকাপ নিয়ে শুরু হয়েছে অন্যরকম এক মাতামাতি
ভিনদেশীদের জন্য চারিদিকে আজ কতশত রঙিন বাতি
হারবো কি জিতবো জানি না তবে খেলতে হবে ভালো
তবেই যে পৃথিবীর মানচিত্রে আমাদের দেশের উপর পরবে আলো
ওরা খেলছে দেশের জন্য সাথে আছি আমরা ১৬ কোটি
পাশে থাকবো, উৎসাহ দেব, “ নির্ভয়ে খেলো এ যে দেশের ই মাটি ”
স্বপ্ন দেখছি সবাই বিশ্বকাপ হবে এবার আমাদের
তাই বলে এই স্বপ্নকে বোঝা হতে দেব না তাদের
জিতলে করবো বাহবা, লড়লে দেব সাধুবাদ আর হারলে পাশে রব অনুপ্রেরণা হয়ে
হারের গ্লানি ভুলে আগামীতে মাঠে নামবে “ আমার সোনার বাংলা আমি তোমায় ভালবাসি ” কথাটি হৃদয়ে ধারণ করে । । ।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
Nasir Uddin জিতলে করবো বাহবা, লড়লে দেব সাধুবাদ আর হারলে পাশে রব অনুপ্রেরণা হয়ে। সুন্দর লিখেছেন।
সুলতানা জাফরিন পিংকি আপনার কবিতাটি ভালো লেগেছে। আমরা সবাই আছি ক্রিকেটের সাথে।
মোঃ শামছুল আরেফিন হারের গ্লানি ভুলে আগামীতে মাঠে নামবে “ আমার সোনার বাংলা আমি তোমায় ভালবাসি ” কথাটি হৃদয়ে ধারণ করে । । ।এই লাইন্টি অনেক ভাল লাগলো।
মেহেদী আল মাহমুদ সত্যিই, যত যাই হোক, আমার সোনার বাংলা আমি তোমায় ভালবাসি।
সূর্য ছোট ছোট লাইনে লিখলে কবিতা পাঠ অনেক মসৃণ হয়। আর শেষ দুটোলাইন কবিতার সৌন্দর্য অনেকাংশে হ্রাস করেছে। ওভারঅল কবিতা খারাপ হয়নি। ভালই লেগেছে।
বিন আরফান. রাগ করবেন না. আমি আপনার ভালোর জন্য বলতেছি, এটা না গল্প না কবিতা. একটু ধর্য ধরে লিখুন. ভালো করতে পারবেন. শুভ কামনা রইল.
মামুন ম. আজিজ শেষের দুলাইন কবিতাটা একটু দূর্বল করে দিলেও শুরুটা ভালো লেগেছে।

১৬ ফেব্রুয়ারী - ২০১১ গল্প/কবিতা: ৫ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

আগামী সংখ্যার বিষয়

গল্পের বিষয় "অবহেলা”
কবিতার বিষয় "অবহেলা”
লেখা জমা দেওয়ার শেষ তারিখ ২৫ এপ্রিল,২০২৪