বলতেই আমার আজ খুব ভালো লাগে , মনের সুখে ডাকতে আজ আমার খুব আনন্দ লাগে , মা ...........
তুমি না থাকলে কে আমায় সুখ দিতো? কষ্টে যখন বুক ফেটে যায়- তখন কে আমায় সান্ত্বনা দিতো ? তীব্র কষ্ট দূর করতে- আমি কার বুকে মুখ লুকিয়ে কাঁদতাম ?
যখনই ভাবি সে সময়ের কথা , ভয়ে আমার শরীর কেপে উঠে,গায়ের রক্ত হিম হয়ে যায় কত কষ্ট সহ্য করে তুমি আমায় আলোর মুখ দেখিয়েছ , দেখিয়েছ এই সুন্দর পৃথিবীর আলো, কত রাত জেগে তুমি আমায় ঘুম পারিয়েছো, ঘুম পাড়ানি মাসি-পিসি গান শুনিয়ে , মা ......আমি ভুলিনি সেইসব দিনগুলুর কথা .. শুধু তোমাকে বলতে চাই আমি যেন চিরদিন তোমার স্পর্শ পাই .
মা ......এ মা ........... তুমি কি জানো আমি তোমাকে কতদিন বলতে চেয়েছি, তোমাকে খুব খুব ভালবাসি . কখনো বলতে পারিনি তবে আজ আমি তোমাকে বলব ,চিৎকার করে বলব , তোমাকে অনেক অনেক ভালবাসি ....মা ...........
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
ZeRo
সুন্দর ভাবনা সুন্দর করে সাজিয়েছেন ! অনেক ভালো লাগলো ! আপনাকে অনেক অনেক শুভেচ্ছা এবং আমার পক্ষ থেকে আপনার ভোট bank এর জন্য উপহার রইলো ! ভালো থাকবেন !
sakil
লেখাটা আমার কাছে খুব ভালো লেগেছে . সবচেয়ে বড় কথা হচ্ছে ইদানিং ভালো লেখা গুলো কোনো এক অদৃশু শক্তির কাছে মার খেয়ে যাচ্ছে . তাই বলে থেমে থাকা চলবে না .
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।