পাগলামীটা বড় বেশীই করে ফেলেছি , তোমাকে হঠাৎ জড়িয়ে ধরেছি ; আদরে সোহাগে চুম্বনে চুম্বনে তোমাকে লাল গোলাপের মত রাঙ্গিয়ে দিয়েছি ! প্রেমের বেলায় আমি এমনই আবেগ আমার ফুটন্ত পানির মত টগবগ করে ; তুমি কাছে আসলেই আমি বন্য হয়ে যাই, বিশ্বাস করো , শুধু তুমিই আছো আমার হৃদয় জুড়ে । প্রেমের জন্য আমি সব কিছু ছেড়েছি , ছিড়েছি রক্তের বাঁধন ; তোমার হাতে হাত রেখে আমি , দেখি কত প্রেমময় মধুর স্বপন । প্রিয়তমা তুমি একবার স্পষ্ট করে বলো , ভালবাসো কি আমায় ? শুধু একবার বলো ভালবাসো আমায় রেখনা আর অপেক্ষায় । আমি তোমার জন্য গোলাপ রজনীগন্ধা আর বেলী ফুলের মালা নিয়ে অপেক্ষায় আছি , তোমার জন্য আমি সব করতে পারি তবুও তুমি বলবে না ভালবাসি ? কথা দিয়েছিলে চিরকাল থাকবে কাছে তাইতো তোমার হাত ধরেছি , প্রেমডোরে বেঁধে তোমায় ওগো প্রিয়া আমি ঘর বাঁধার স্বপ্ন দেখেছি । জানি আসবে অনেক বাঁধা, ঝড় তুফান তবুও আমি তোমার পাশেই থাকবো, ভুল বোঝোনা তুমি , যেওনা আমায় ছেড়ে ; আমাদের প্রেম , আমরা দুজন অমর করে রাখবো ।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
লেখার সাথে বিষয়ের সামঞ্জস্যতা
ব্যাখ্যায় লেখকের বক্তব্য
অমর প্রেম শুধুই প্রেমের কথাই বলে...
০১ আগষ্ট - ২০১৯
গল্প/কবিতা:
৩৪ টি
বিজ্ঞপ্তি
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।