নীরব অভিমান

কষ্ট (জুন ২০১১)

রাজিয়া সুলতানা
  • ৫০
  • ৫৩২
থেমে গেছে লেখা
থেমে গেছে কলমের, কালি-
থেমে গেছে স্বপ্ন দেখা,
সব কিছু থেমে গিয়ে হয়ে গেছে বুকটা খালি।

নীরব আকাশ, নিবর বাতাস
নীরব হয়ে আছে ভাষা-
নীরবেই চলে মনের হতাশ
নীরবেই ঝড়ে পড়ছে সকল আশা।

অপলকে সয়ে যাই সব
সয়ে যাই সব অপ্রত্যাশিত ঘাত-প্রতিঘাত-
থেমে গেছে যেন চারিদিকের সব কলরব,
সয়ে সয়েই কেটে যাক সকল অমাবস্যার রাত।

অপেৰায় আছি
আসবে শীঘ্রই সে সুদিন-
ভালবেসে সকলে রব কাছাকাছি,
কেটে যাবে আশা করি কষ্টের দিন।।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
নাহিদ ভালবেসে সকলে রব কাছাকাছি, কেটে যাবে আশা করি কষ্টের দিন।।
বিষণ্ন সুমন অদ্ভুত অসামান্য অসাধারণ আর কিছু বলতে পারছিনা। কি আবেগ কি বুনট, কুনোটাতেই কমতি নেই । বুঝিনা তুমি এত ভালো লিখেও কেন সবসময় আড়ালে থাক । তোমার কবিতার মত করে আমিও আশাবাদ রাখি : অপেক্ষায় আছি / আসবে শীঘ্রই সে সুদিন-/ ভালবেসে সকলে রব কাছাকাছি,/ কেটে যাবে আশা করি কষ্টের দিন।
নিভৃতে স্বপ্নচারী (পিটল) kolom theme gese tatei ato valo lekha....running thakle ki korten....? onek valo laglo....
খন্দকার নাহিদ হোসেন কবিতো দেখছি তুমুল আশায় ভাষা একজন মানুষ। সরল ভাষায় নিজের কামনাটুকুর প্রকাশ, ভালোই।
স্বপ্নচারীনি আপুর এই কবিতাটাও ভাল হয়েছে।
মিজানুর রহমান রানা রাজিয়া আপু, সত্যিই কি তুমি নীরব অভিমান করো? হা হা হা। ভোট দিয়ে দিলাম। এবার অভিমান ভেঙ্গেছে? তোমার জয়যাত্রায় আমরা অবশ্যই সঙ্গী হবো। ধন্যবাদ।
Abu Umar Saifullah অসাধারণ লগলো বোন আপনার কবিতা আশা করি সামনে আরো নতুন লেখা পাব

১৯ জানুয়ারী - ২০১১ গল্প/কবিতা: ২১ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

বিজ্ঞপ্তি

“মে ২০২৪” সংখ্যার জন্য গল্প/কবিতা প্রদানের সময় শেষ। আপনাদের পাঠানো গল্প/কবিতা গুলো রিভিউ হচ্ছে। ১ মে, ২০২৪ থেকে গল্প/কবিতা গুলো ভোটের জন্য উন্মুক্ত করা হবে এবং আগামি সংখ্যার বিষয় জানিয়ে দেয়া হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী