এমনি বর্ষার দিনে

কামনা (আগষ্ট ২০১৭)

জিয়াউল হায়দার
  • ১৫
এমনি বর্ষার দিনে
এমনি বর্ষার দিনে,
দু’ফোটা চোখের জল
মুছে দিয়ে ছিলে
বলে ছিলে ক্ষতি হয়নি কোন কিছু
আমিতো রয়েছি পাশে
এমনি বর্ষার দিনে।
এমনি বর্ষার দিনে
ঘুচিয়েছ ব্যথা একটু আদরে
একটু সোহাগে
বলে ছিলে সোনালী সূর্য্য হয়ে
আমি তো রয়েছি পাশে
এমনি বর্ষার দিনে।
এমনি বর্ষার দিনে,
আমার চোখের জল
নিয়েছে যে চুরি করেে
আমার ব্যথার গান
নিয়েছে যে কন্ঠে তুলে
সেতো তুমি
এমনি বর্ষার দিনে।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
দেয়াল ঘড়ি বর্ষা, আমায় কেন যেন স্মৃতি কাতর করে দেয়। শুভেচ্ছা রইল, রইল আমার পাতায় আমন্ত্রন।
আপনি আমার স্মৃতির পাতায় অমলিন সুন্দর
ফেরদৌস আলম বরষা আর চোখের জল যে সমার্থক! সুন্দর বলেছেন।
আপনি আমাকে সুন্দর করেছেন তাতেই আমি ধন্য
গোবিন্দ বীন আমি তো রয়েছি পাশে এমনি বর্ষার দিনে। এমনি বর্ষার দিনে, আমার চোখের জল নিয়েছে যে চুরি করেে আমার ব্যথার গান নিয়েছে যে কন্ঠে তুলে সেতো তুমি এমনি বর্ষার দিনে।ভাল লাগল,ভোট রেখে গেলাম।কবিতা পড়ার আমন্ত্রন রইল।
নাজমুছ - ছায়াদাত ( সবুজ ) কবি স্রিতিকাতর হয়ে আছেন বলে মনে হয়। তাই বরসা তার মনে দাগ কাটে >সুন্দর লেখা >।
নূরনবী সোহাগ ভালোবাসা অবিনশ্বর, বেঁচে থাকুক জনম জনম। ভাল হয়েছে। ভোট রইল
Md. Abu bakkar siddique অনেক অনেক ভালো লাগছে ।
মোঃ নুরেআলম সিদ্দিকী ভালোবাসাকে নিয়ে আপনার কামনা। বেশ চমৎকার। শুভেচ্ছা ও ভোট রইলো। আমার পাতায় আমন্ত্রণ, সময় হলে ঘুরে আসুন।

২৭ জুন - ২০১৭ গল্প/কবিতা: ৫ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

বিজ্ঞপ্তি

“এপ্রিল ২০২৪” সংখ্যার জন্য গল্প/কবিতা প্রদানের সময় শেষ। আপনাদের পাঠানো গল্প/কবিতা গুলো রিভিউ হচ্ছে। ১ এপ্রিল, ২০২৪ থেকে গল্প/কবিতা গুলো ভোটের জন্য উন্মুক্ত করা হবে এবং আগামি সংখ্যার বিষয় জানিয়ে দেয়া হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী