বাকী লজ্জা ঢাকা পরেছে ঘোমটার আড়ালে। আমি শুধু আঙ্গুলের লজ্জাটুকু দেখলাম! আমার প্রথম স্পর্শ পেয়েই, লজ্জাবতীর ন্যায় গুটিয়ে গেলো মুঠোর মধ্যে। দামি জামদানী আর বিদেশী সুগন্ধিতে মোড়া, এ নারী আমার প্রথম অভিজ্ঞতা! তাকে সবটুকু ছোঁয়ার অধিকার নিয়ে আমি তার একান্তের ভাগিদার। তবে বাকী লজ্জাটুকু কেন আর ঘোমটার আড়ালে? আমি দেখলাম, অনাকাঙ্ক্ষিত সুখের আভাসে বুজে যাওয়া এক জোড়া চোখ। কামনার জ্বরে কাঁপতে থাকা; নরম ঠোঁটের পাতা। ভয় অথবা উত্তেজনায় বৃদ্ধি পাওয়া নিঃশ্বাসের বেগ। অনুভব করলাম, ধীরে ধীরে লোপ পাচ্ছে আমার হিতাহিত বোধ। বেমালুম আঁধার ঘনিয়ে আসছে, মোমের শেষ আলোটুকু ফুরিয়ে। এ অদ্বিতীয় আঁধারের লোভ যেন সামাল দেয়া ভার। ক্রমশে রমণীর সুগন্ধি প্রভাব বিস্তার করে ইন্দ্রিয়ের রন্দ্রে রন্দ্রে! আসক্তির তীব্রতা ছাড়াতে, নিজেকে শুধু বিনিময় করলাম রমণীর সাথে।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
গোবিন্দ বীন
ধীরে ধীরে লোপ পাচ্ছে আমার হিতাহিত বোধ।
বেমালুম আঁধার ঘনিয়ে আসছে,
মোমের শেষ আলোটুকু ফুরিয়ে।
এ অদ্বিতীয় আঁধারের লোভ যেন সামাল দেয়া ভার।
ক্রমশে রমণীর সুগন্ধি প্রভাব বিস্তার করে ইন্দ্রিয়ের রন্দ্রে রন্দ্রে!
আসক্তির তীব্রতা ছাড়াতে, নিজেকে শুধু বিনিময় করলাম রমণীর সাথে।ভাল লাগল,ভোট রেখে গেলাম।কবিতা পড়ার আমন্ত্রন রইল।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।