দুপুরকাব্য

ঋণ (জুলাই ২০১৭)

সুজন বিশ্বাস
  • ১২
  • ৬৬
এই ক্লান্ত দুপুরে
নির্জন শহরে
আমি একা বসে বারান্দায়-
হালকা হাফসাচ্ছি
মৃদু বাতাস খাচ্ছি,
আর হাত বাড়িয়ে ছুঁয়ে দিই রোদের গায়।
ভাগ্যিস!
তুই ছিলি সাথে,
খানিক তফাতে
আর ঝিলমিল করছিলি মায়ায়।
হায়!
এখন কি উপায়!
সবকিছু এলোমেলো আমার অভাবে;
খানিক বাদে চিলেকোঠায় যাই,
সেখানে শূন্যতায়-
ডানপিটে আঁকা ছিলো তোর স্বভাবে।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
ফেরদৌস আলম ছোট ছোট বুলবুলির পাখির আওয়াজের মত সুরেলা কবিতা ভোট দিয়ে গেলাম তাই হে কবি।
ইমরানুল হক বেলাল (3) সুন্দর রচনা। (3) শুভকামনা রইল।
পদ্ম অসাধারণ লেখা ... মন নাড়া দিয়ে গেলো । অনেক শুভেচ্ছা । ( আমার পাতায় আমন্ত্রণ রইলো )
পদ্ম অসাধারণ লেখা ... মন নাড়া দিয়ে গেলো । অনেক শুভেচ্ছা । ( আমার পাতায় আমন্ত্রণ রইলো )
পদ্ম অসাধারণ লেখা ... মন নাড়া দিয়ে গেলো । অনেক শুভেচ্ছা । ( আমার পাতায় আমন্ত্রণ রইলো )
পদ্ম অসাধারণ লেখা ... মন নাড়া দিয়ে গেলো । অনেক শুভেচ্ছা । ( আমার পাতায় আমন্ত্রণ রইলো )
এই মেঘ এই রোদ্দুর সুন্দর লাগল । আমার পাতায় আমন্ত্রণ
খন্দকার আনিসুর রহমান জ্যোতি ভিন্ন বিষয় হলেও দুপুরের কবিতা ভালো হয়েছে .....অনেক ধন্যবাদ...
মোঃ নুরেআলম সিদ্দিকী দারুণ কাব্যিকতার জন্য মুগ্ধতা রেখে গেলাম প্রিয়। অনেক শুভকামনা ও ভোট রইলো।
রুহুল আমীন রাজু সুন্দর লেখা ...... সামনে আরও ভাল হবে আশা করি । অনেক শুভ কামনা । আমার পাতায় আমন্ত্রণ ।

০২ জুন - ২০১৭ গল্প/কবিতা: ৩ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

আগামী সংখ্যার বিষয়

গল্পের বিষয় "অবহেলা”
কবিতার বিষয় "অবহেলা”
লেখা জমা দেওয়ার শেষ তারিখ ২৫ এপ্রিল,২০২৪