নষ্ট নীড়ের খোঁজে একটা ভাঙ্গা হৃদয় একটা জ্বলন্ত সিগারেট, এলোমেলো চুল, মদের বোতল, লাল টুকটুকে চোখ জরিনা, সখিনা কিংবা ঝিলমিল করেছে যে ভয়ানক প্রেমের খেলা করেছিলো কি কখনো ভয়? শুধু ভেবেছিলো লীলাখেলায় মত্ত মোরা কিসে এত ভয় !
কাঁচের বোতলে; রক্তাত হাতে, কেটে লিখেছিলো নাম প্রেম - স্মরনিতে, ভেবেছে কি কখনো রক্ত পড়ে হবে শেষ। ছিলো কি তার প্রানের মায়া, যে হয়ে যাবে নিঃশেষ। শুধু ভেবেছে তাকে সারাক্ষণ, পাবে সে নিশ্চয়ই - আর বলেছে কিসে এত ভয়।
পতিতালয়ে হাজার হাজার নর- নারী বদ্ধ ঘরে কিংবা অন্ধকারে, লাজ লজ্জার লেশ নেই। শুধুমাত্র খানিক যৌনতৃপ্তি , বিনিময়ে কয়েক শ টাকা এর বেশি কিছু নয়- তারপরো . করেছিলো কি কখনো ভয়? শুধু ভেবেছিলো ক্ষুধা নিবারনে মত্ত মোরা; কিসে এত ভয়!
তরুণ যুবক কিংবা হিংস্র পুরুষ দিনের পর দিন যৌনকর্মে লিপ্ত, কাজের মেয়ে,স্কুল ছাত্রী কিংবা ছোট সেই অবুঝ শিশুটিও, রেহাই নেই .... যৌন নেশায় বিভোর বখাটেরা করেছিলো কি কখনো ভয়? শুধু ভেবেছিলো যৌন ক্ষুধায় মত্ত মোরা কিসে এত ভয়!
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
কাজী জাহাঙ্গীর
কবি সুকান্তের ভাষায় যদি বলি ‘সে প্রশ্ন আমাকে করো না, কারণ তোমাদের মত আমিও খুজে ফিরি তার উত্তর’ এই ঘুনে ধর সমাজ কে আপনার মত আমারও চিৎকার করে জিজ্ঞেস করতে ইচ্ছে করে ‘শুনতে কি পাও তুমি এই আর্তনাদ ? শুধু আফসোস, এ সমাজ কি দেবে তার উত্তর... ভাল লিখেছেন। অনেক শুভকামনা আর ভোট।
মোঃ নুরেআলম সিদ্দিকী
কবিতা বেশ চমৎকার হয়েছে, তবে মাঝে মাঝে কিছু ভাবনা খুব বেশি ভালো লেগেছে। আচ্ছা জরিনা, সখিনারা কি সারা বছর এমন করবে, তারা বুঝি ভালো হবে না? হা হা হা... যা হোক, অনেক শুভকামনা সহ ভোট, আর সে সাথে আমার পাতাই আমন্ত্রণ রইল....
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।