মোঃ নুরেআলম সিদ্দিকী
আপনার লেখা বেশ চমৎকার। তবে আপুকে একটা জিনিস খেয়াল রাখতে হবে→ যাতে সাধু আর চলিত ভাষার মিশ্রণ না হয়। আপনি যদি শুরু করেন সাধু ভাষা দিয়ে, তাহলে সাধু ভাষাই সব জায়গায় ব্যবহার করতে হবে; আর যদি চলিত ভাষা দিয়ে শুরু করেন তাহলে চলিত ভাষাই সব জায়গায় ব্যবহার করতো হবে....শেষে বলবো- অসাধারণ হয়েছে। অনেক অনেক শুভকামনা, ভোট ও আমার পাতায় আমন্ত্রণ রইলো.....
SOMPA MONDOL
মানুষ ক্ষণস্থায়ী । ঈশ্বরের লীলাখেলায় একদিন যেমন জন্ম নিতে হয়েছে ঠিক বিদায় নিতেও হবে এই পৃথীবি থেকে। এই মাটির সাথে মিশাতেই হবে তার সোনার মতো অঙ্গ। কবি আপনি অতি সুন্দর করে ফুটিয়ে তুলেছেন আপনার আমার জাগতিক সকল কিছু। খুব ভালো লাগলো। চালিয়ে যান।
কাজী জাহাঙ্গীর
কবিতার ভাব ভাল আছে কিন্তু আপনি শুরু করেছেন চলতি ভাষায়, ২য় প্যারা থেকে কেন আবার সাধু ভাষায় লিখতে শুরু করলেন বুঝলাম না। হয় করে/শুনে/বুঝে এভাবে অথবা করিয়া/শুনিয়া/ বুঝিয়া এভাবে একভাবেই শেষ করা ভাল নয় কি? অনেক শুভকামনা ।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।