আপনার মুল্যবান সময় দেয়ার জন্য ধন্যবাদ। আমি বাইরে কম্পি্উটার থেকে কবিতা পোস্ট করি। ভিড়ের কারণে রিভাইজ দেয়া সম্ভব হয়নি। কতৃপক্ষের মাধ্যমে বেশকিছু সংশোধন করেছি। শব্দটা হবে-----"মেলেদেব" শুভকামনা রইল।
আহা রুবন
সুন্দর কবিতা! বোঝা যায় ছন্দ বিষয়ে সহজাত গুণ আছে। একজন ভাল কবির লেখায় কয়েকটি বানান ভুল চোখে পড়ল, অংগ>অঙ্গ, সৌস্টব>সৌষ্ঠব, রূপ নিয়ে আমাদের প্রায়ই গণ্ডগোল বাধে। চেহারা বিষয়ক হলে ূ যথা রূপ আর ধাতু বা রঙ হলে উ যেমন রুপা, রুপালি। আমরা নিজেদের জানাটা পরস্পর বিনিময় করলে সবাই উপকৃত হব। ভোট থাকল, থাকল অনেক শুভ কামন।
সুন্দর কবিতা! বোঝা যায় ছন্দ বিষয়ে সহজাত গুণ আছে। এক জন ভাল কবির লেখা
ভালো লেগেছে . প্রত্যুত্তর . মুছে ফেলুন . এইমাত্র
এগুলো নিজ থেকে হয় না, তারা অনলাইন করতে গিয়ে এমন হয়ে যায়.... আমারও কিছু শব্দ সমস্যা হয়েছিলো। আমি আমার কম্পিউটারে কম্পোজ চেক করে দেখি সব ঠিক আছে, উনাদেরকে মেসেজ দিলাম ঠিক করে দেয়ার জন্য। মেসেজের রিপ্লাই আর আসলো না, ঠিকও করলো না.....
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।