হৃদয় বিমল করো

বিশ্বকাপ ক্রিকেট / নববর্ষ (এপ্রিল ২০১১)

ফাতেমা প্রমি
  • ১০০
  • 0
  • ১৩৪
বৈশাখের সুবাসে তুমি হও সুরভিত;
হৃদয় মন প্রাণ করো বিমোহিত।
প্রাণ আনন্দে ভোরে গেয়ে ওঠ গান,
পাখির কূজনে তুমি করো কলতান।
হৃদয় বিমল করো পবিত্র বাতাসে,
ডানা মেলে উড়ে যাও সুদূর আকাশে।
রবির কিরণ মেখে প্রাণ ভোরে তোল-
বৈশাখের রোদে হেটে বহুদূর চলো।।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
এফ, আই , জুয়েল # হ্যা ! বেশ ভাল ।।
ভালো লাগেনি ১১ ফেব্রুয়ারী, ২০১৩
রনীল N/A UNION ALL SELECT NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL# কবিতাটা পরে পবিত্র বাতাসে বুক ভরে নিঃশ্বাস নিতে ইচ্ছে হল... ইচ্ছে হল বৈশাখের রোদে হেঁটে বহুদুর চলে যাই... শুভ কামনা...
ফাতেমা প্রমি সবাইকে ধন্যবাদ..specially অরফান ভাই..কথা খুবই সত্যি..
বিন আরফান. ৯৬ কমান্ডে ১৬ ভোট ছিঃ. যারা নিছক মতামত দিয়েছেন. ভোট দিতে কৃপনতা কেন ?
বিন আরফান. এত অসাধারণের ছড়া ছড়ি. মিথ্যা বলা ত্যগ করি.
এফ, আই , জুয়েল কবিতা খুশবু ছড়াক ।
মোঃ ইকরামুজ্জামান (বাতেন) শেষ লাইনের আগের লাইনে ভোরেটা মনে হয় ভরে হবে
ওবাইদুল হক Realy i love your poem bez , smal is very striong . thnak you konnah .
ফাতেমা প্রমি আবার আসবার জন্য অনেক থাঙ্কস,my Elder bro@সূর্য ভাইয়া. kintu৪০১ no. reader এর পর ১ জন reader এর comments,but viewers ১০৭. লেখাটা কি কমেন্ট পাবার যোগ্য না!!??আফসোস..!!!!
ফাতেমা প্রমি @লক্ষ্মী রানী,আপনাকে থাঙ্কস দিদি....

০৮ ফেব্রুয়ারী - ২০১১ গল্প/কবিতা: ১৩ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

বিজ্ঞপ্তি

“এপ্রিল ২০২৪” সংখ্যার জন্য গল্প/কবিতা প্রদানের সময় শেষ। আপনাদের পাঠানো গল্প/কবিতা গুলো রিভিউ হচ্ছে। ১ এপ্রিল, ২০২৪ থেকে গল্প/কবিতা গুলো ভোটের জন্য উন্মুক্ত করা হবে এবং আগামি সংখ্যার বিষয় জানিয়ে দেয়া হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী